এই সরকারের আমলে নগর থেকে গ্রাম ও প্রান্তিক হাওরাঞ্চলেও উন্নয়নের ছোঁয়া লেগেছে - আনোয়ারুজ্জামান চৌধুরী

Home Page » সারাদেশ » এই সরকারের আমলে নগর থেকে গ্রাম ও প্রান্তিক হাওরাঞ্চলেও উন্নয়নের ছোঁয়া লেগেছে - আনোয়ারুজ্জামান চৌধুরী
মঙ্গলবার ● ২৯ আগস্ট ২০২৩



মধ্যনগর উপজেলায় আওয়ামীলীগ আয়োজিত শোক সভা 

সাজেদা আহমেদ, বিশেষ প্রতিনিধি, বঙ্গনিউজ:

সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, পচাত্তরের পনেরোই আগষ্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার মাধ্যমে খুনিরা বাংলাদেশকে পাকিস্থান বানাতে চেয়েছিলো। সেজন্য তারা বঙ্গবন্ধুর পরিবারের সকল সদস্যকেই হত্যা করতে চেয়েছিলো। মহান আল্লাহর দয়ায় বঙ্গবন্ধুর দুই কন্যাকে তিনি বাঁচিয়ে রেখেছেন। সেজন্য আমরা আজ স্বাধীনতার প্রকৃত স্বাদ নিতে পারছি। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার মাধ্যমে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে জাতির পিতার হত্যার বিচারের মাধ্যমে এই দেশে ন্যায় বিচারকে প্রতিষ্ঠা করেছেন। মানুষ আজ দেশে বিচার পায়।

তিনি বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার উন্নয়ন বান্ধব সরকার। এই সরকারের আমলে নগর থেকে গ্রাম ও প্রান্তিক হাওরাঞ্চলেও উন্নয়নের ছোঁয়া লেগেছে। তার বাস্তব প্রমাণ সুনামগঞ্জের এই প্রত্যন্ত অঞ্চলেও বিদ্যুতের আলো জ্বলছে। এখানে রাস্তাঘাট হচ্ছে।

তিনি আরও বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনারা যে ধরনের প্রার্থী চাচ্ছেন জননেত্রী শেখ হাসিনা সেই ধরনের প্রার্থীকেই আপনাদের কাছে প্রেরণ করবেন।

তিনি সোমবার (২৮ আগস্ট) বিকেলে মধ্যনগর বাজারে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মধ্যনগর উপজেলার আওয়ামীলীগের আয়োজিত শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

মধ্যনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি গিয়াস উদ্দিন তালুকদার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পরিতোষ সরকার এর পরিচালনায় এতে প্রধান বক্তার বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিন। তিনি বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় অপরাধ করে কোন অপরাধী বাঁচতে পারেনা বঙ্গবন্ধুর হত্যার বিচারের মাধ্যমে তার প্রমাণ করেছেন বঙ্গবন্ধু কন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মহান আল্লাহর অশেষ রহমতে তিনি বেঁচে আছেন বলেই আমরা আজ স্বাধীনতার স্বাদ নিতে পারছি। আগামী নির্বাচনেও সুনামগঞ্জের প্রতিটি আসনে নৌকা প্রতিককে বিজয়ী করার আহবান জানান তিনি।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন ও বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ-১ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এডভোকেট রনজিত সরকার ও সুনামগঞ্জ জেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জুবায়ের আহমেদ অপু।

বিশেষ অতিথির বক্তব্যে সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ-১ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এডভোকেট রনজিত সরকার বলেন, আওয়ামীগ সরকার হাওরাঞ্চলের মানুষের ভাগ্যের উন্নয়নে কাজ করে। এই পর্যন্ত সুনামগঞ্জে যতো উন্নয়ন হয়েছে তা শুধু আওয়ামী লীগ সরকারের মাধ্যমেই হয়েছে। তাই তিনি আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ক্ষমতায় নিয়ে আসার আহবান জানান।

অন্যান্যের মাঝে বক্তব্য দেন, ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. আব্দুল হাই তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমেদ মুরাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং ধর্মপাশা সদর ইউপি চেয়ারম্যান জুবায়ের পাশা হিমু, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এখলাসুর রহমান তারা, ধর্মপাশা সদর ইউপির সাবেক চেয়ারম্যান সেলিম আহমেদ, মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের সদস্য ও বংশীকুন্ডা দক্ষিণ ইউপি চেয়ারম্যান এবং দৈনিক বঙ্গনিউজের সিলেট ব্যূরো চীপ   রাসেল আহমদ, জামালগঞ্জ উপজেলার বেহেলী ইউপি চেয়ারম্যান সুব্রত সামন্ত সরকার, মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অনুজ কান্তি দে, যুব ও ক্রীড়া সম্পাদক রিপন সরকার, মধ্যনগর উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহসভাপতি হুমায়ুন কবির, মধ্যনগর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক নাঈম রেজা তালুকদার প্রমুখ।

আলোচনা সভায় মধ্যনগর উপজেলা আওয়ামী লীগ, সহযোগী ও ভাতৃপ্রতিম সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১২:৫৮:৪৪ ● ৩৯১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ