উত্তরায় আওয়ামীলীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ

Home Page » জাতীয় » উত্তরায় আওয়ামীলীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ
সোমবার ● ২৫ সেপ্টেম্বর ২০২৩


উত্তরায়  আওয়ামীলীগের  শান্তি ও উন্নয়ন সমাবেশ
বঙ্গনিউজঃ    আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কারও নিষেধাজ্ঞা আওয়ামী লীগ পরোয়া করে না। আওয়ামী লীগ শুধু দেশের জনগণকে পরোয়া করে। দেশ স্বাধীন করা হয়েছে কারো নিষেধাজ্ঞাকে ভয় করার জন্য নয়। কারো খবরদারিতে এ দেশের গণতন্ত্র চলবে না।

সোমবার বিকেলে রাজধানীর উত্তরার আজমপুর আমির কমপ্লেক্সের সামনে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির ৩৬ দিনের আল্টিমেটাম সংশোধন না হলে জনগণকে সঙ্গে নিয়ে তাদের অপরাজনীতির কালো হাত ভেঙে দেওয়া হবে। বিএনপি নেতাকর্মীরা খালেদা জিয়ার মুক্তির জন্য ৩৬ ঘণ্টার আল্টিমেটাম দেন কোন মুখে? বিএনপি তো তাঁর মুক্তির জন্য ৩৬ মিনিটের একটি আন্দোলনও করতে পারেননি।’

সেতুমন্ত্রী বলেন, বিএনপি আগুন নিয়ে আসলে সেই হাত পুড়িয়ে দেওয়া হবে। অস্ত্র নিয়ে আসলে হাত ভেঙে দেওয়া হবে। যেমন কুকুর তেমন মুগুর।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপির কোমর ভেঙে গেছে গোলাপবাগের কর্মসূচির পর। এখন তারা যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞার ওপর ভর করেছে। বিএনপির নেতাই তো নিষেধাজ্ঞায় পড়ে লন্ডনে পড়ে আছেন। বিএনপির ভর করেছে ভিসা নীতির ওপর, আর আওয়ামী লীগ ভর করেছে জনগণের ওপর।

তিনি বলেন, যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বাইডেনের সেলফিতে বিএনপির ঘুম হারাম হয়ে গেছে। তাদের সব আন্দোলন ও সমাবেশ বৃথা হয়ে গেছে।

নির্বাচন যথা সময়ে সংবিধান অনুযায়ী হবে দাবি করে সেতুমন্ত্রী বলেন, এ দেশের জনগণ শেখ হাসিনা ছাড়া কাউকেই মেনে নেবে না। নির্বাচনে না এলে বিএনপি খেলার আগেই হেরে যাবে। আর নির্বাচন ছাড়া নাশকতা ও জনগণের অশান্তি করে ক্ষমতায় যাওয়ার সুযোগও আর পাবে না বিএনপি।

দেশের মানুষকে সংকটে হতাশ না হওয়ার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, শিগগিরই সব সংকট কেটে যাবে। দেশের সকল দৃশ্যমান উন্নয়ন একমাত্র শেখ হাসিনা ছাড়া সম্ভব নয়।

বাংলাদেশ সময়: ১৮:৫৭:৩১ ● ১১৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ