ভবনের ছাদ থেকে পড়ে ঢাবি ছাত্রের মৃত্যু

Home Page » শিক্ষাঙ্গন » ভবনের ছাদ থেকে পড়ে ঢাবি ছাত্রের মৃত্যু
সোমবার ● ৯ অক্টোবর ২০২৩


 ভবনের ছাদ থেকে পড়ে ঢাবি ছাত্রের মৃত্যু

বঙ্গ-নিউজঃ  রাজধানীর হাজারীবাগে একটি বাসার ছাদ থেকে পড়ে মীর জাওয়াদ বিন জসিম (২০) নামে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তিনি ঢাবির উইমেন এন্ড জেন্ডার স্টাডিজ বিভাগের ২য় বর্ষের ছাত্র।

রোববার (৮ অক্টোবর) দিবাগত রাত ১২টার দিকে মুমূর্ষু অবস্থায় স্বজনরা তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্বজনরা জানান, হাজারীবাগের স্বপ্নভাঙা আবাসিক এলাকার একটি বাড়ির ১০ম তলায় নিজেদের ফ্ল্যাটে থাকে পরিবারটি। বাবা-মায়ের একমাত্র সন্তান জাওয়াদ।তার বাবা মীর জসিম উদ্দিন জানান, রাত ১০টার দিকে জাওয়াদ বাড়িটির ছাদে যান। প্রায় তিনি প্রতিদিনই ছাদে গিয়ে বসে থাকতেন। গতরাতে ভবনের ছাদ থেকে পড়ে গেলে দেখতে পেয়ে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়। সেখানে মারা যান জাওয়াদ।

তিনি আরও জানান, ঘটনার পর ছাদসহ বাড়ির কয়েকটি সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখা হয়েছে। সেখানে দেখা গেছে, ছাদে রেলিংয়ের বাইরেও ২-৩ ফিট ফাঁকা জায়গা রয়েছে। রেলিং পার হয়ে জাওয়াদ সেখানে গিয়ে বসে ছিলেন। জায়গা ছিল অন্ধকার। ৪-৫ মিনিট বসে থাকার পর সেখান থেকে নিচে পড়ে যান জাওয়াদ।

হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, পরিবারের কোনো অভিযোগ না থাকায় হাজারীবাগ থানা পুলিশ মরদেহটি ময়নাতদন্ত ছাড়াই স্বজনদের কাছে হস্তান্তর করেছে।

মরদেহ তাদের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলায় দাফন করা হবে।

বাংলাদেশ সময়: ১০:২৮:১৫ ● ১৬১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ