ঢাবিতে ককটেল বিস্ফোরণের ঘটনায় তিনজনকে আটক

Home Page » শিক্ষাঙ্গন » ঢাবিতে ককটেল বিস্ফোরণের ঘটনায় তিনজনকে আটক
বৃহস্পতিবার ● ১৬ নভেম্বর ২০২৩


ঢাবিতে ককটেল বিস্ফোরণের ঘটনায় তিনজনকে আটক

বঙ্গনিউজঃ  ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ছাত্র শিক্ষক কেন্দ্র (টিএসসি) এলাকায় ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। রাত সাড়ে ১০টার দিকে টিএসসি সংলগ্ন ডাস ও রোকেয়া হলের যাত্রী ছাউনির সামনে এ ঘটনা ঘটে।

ককটেল বিস্ফোরণের ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে তিনজনকে আটক করে পুলিশে দিয়েছেন ছাত্রলীগের নেতাকর্মীরা। এ ঘটনা ক্যাম্পাসে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক মো. মাকসুদুর রহমান বলেন, ঘটনাস্থল থেকে তিনজনকে আটক করে থানায় দেওয়া হয়েছে। ওরা পরপর পাঁচটা ককটেল বিস্ফোরণের চেষ্টা করেছে। চারটা বিস্ফোরিত হয়েছে। একটা বিস্ফোরিত হয়নি।

এ ঘটনায় প্রক্টরিয়াল টিমের কয়েকজন আঘাতপ্রাপ্ত হয়েছেন বলেও জানান তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় ছাত্রলীগ টিএসসির রাজু ভাস্কের্যের সামনে তফসিল ঘোষণা নিয়ে আনন্দ মিছিল করে। মিছিল পরবর্তী সমাবেশ শেষ করে তারা চলে যাওয়ার পর রাত ১০টার দিকে টিএসসি সংলগ্ন ডাস ও রোকেয়া হলের যাত্রী ছাউনির সামনে পরপর তিনটি ককটেল বিস্ফোরিত হয়।

প্রত্যক্ষদর্শীদের একজন ছাত্রলীগের মাদ্রাসা বিষয়ক সম্পাদক জহিরুল ইসলাম বলেন, ‘আমি রোকেয়া হল হয়ে টিএসসির দিকে আসছিলাম। এর মধ্যে হঠাৎ করে কয়েক সেকেন্ডের মধ্যে তিনটা ককটেল বিস্ফোরণ হয়। বিস্ফোরণ ঘটিয়ে তিনজনকে বাইকে করে পালিয়ে যেতে দেখে আমরা হাতেনাতে ধরে ফেলি।’

এই ছাত্রলীগ নেতা আরও জানান, আটক তিনজন নিজেদের নাম বলেছে- বখতিয়ার চৌধুরী শাহিন, নুর মোহাম্মদ সিকদার ও রবেল।

বাংলাদেশ সময়: ১২:৩৯:২৮ ● ১৪০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ