সত্যিই কি অভিনয়ে ফিরবেন শাবনূর ?

Home Page » বিনোদন » সত্যিই কি অভিনয়ে ফিরবেন শাবনূর ?
সোমবার ● ৮ জানুয়ারী ২০২৪


সত্যিই কি অভিনয়ে ফিরবেন শাবনূর

বঙ্গনিউজঃ   সিনেমা ছেড়ে অস্ট্রেলিয়ায় স্থায়ী হয়েছে বহু আগেই। মাঝে মধ্যে দেশে আসেন জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। এসেই আওয়াজ দেন নতুন সিনেমায় অভিনয়ের। মাঝে পরিচালনার কথাও শোনা গেছে। বলেছেন, গল্প ও চিত্রনাট্য পছন্দ হলে অভিনয় করবেন তিনি। কিন্তু সেসব ‘বলার’ মধ্যেই সীমাবদ্ধ ছিল। যথারীতি এবারও নিজের জন্মদিনের আগে দেশে ফিরেছেন। জন্মদিনের একটি অংশ কাটিয়েছেন জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদের অফিসে।

সেখান থেকেই সেদিন ঘোষণা আসে, সত্যি সত্যিই এবার অভিনয়ে ফিরছেন শাবনূর। সিনেমার নামও জানিয়েছেন, ‘মাতাল হাওয়া’। তার বিপরীতে নায়ক হিসাবে থাকবেন মাহফুজ। নির্মাতা চয়নিকা চৌধুরী। ভক্ত দর্শক তো বটে, এবার বোধহয় গণমাধ্যম কর্মীরাও বিশ্বাস করতে শুরু করেছিলেন, আসলেই অভিনয়ে ফিরছেন শাবনূর। তবে কবে নাগাদ শুটিংয়ে যাবেন সেটা জানাননি। বলেছেন, প্রস্তুতি নিচ্ছেন। এর মধ্যেই গত কয়েকদিন আগে জানা যায়, ‘মাতাল হাওয়া’ নয়, অন্য একটি সিনেমা দিয়ে ফিরছেন শাবনূর। নাম ‘রঙ্গনা’। পরিচালনা করবেন নবাগত আরাফাত হোসাইন। এরই মধ্যে সিনেমাটির ফার্স্টলুকও প্রকাশ করা হয়েছে। যদিও এ ফার্স্টলুকের পোস্টারটি খোদ শাবনূরভক্তদের মধ্যে চরম বিরক্তিভাব দেখা গেছে। সেটা সোশ্যাল মিডিয়ায় উগরেও দিয়েছেন তারা।

শাবনূর অভিনীত ২০ বছর আগের ‘নারীর মন’ নামে একটি সিনেমার পোস্টার শেয়ার করে নেটিজেনরা লিখেছেন, দুই দশক আগের পোস্টারও সময়ের চেয়ে অনেক এগিয়ে ছিল। তাহলে ২০ বছর পর কেন নির্মাতা কিংবা অভিনেত্রী আপডেট হতে পারলেন না?’ ভক্তদের এমন প্রশ্নের উত্তর ‘রঙ্গনা’ সিনেমার নির্মাতা কিংবা শাবনূর কোথাও না দিলেও প্রশ্ন জাগে, সত্যিই কী অভিনয়ে ফিরছেন এ নায়িকা? নাকি বরাবরের মতো আলোচনায় থাকার কৌশলেই তার অবস্থান সীমাবদ্ধ! জানা গেছে, ‘রঙ্গন’ সিনেমাটির গল্প এরই মধ্যে দু-একজন নায়কের সঙ্গে শেয়ার করা হলেও তারা কাজটি করতে সম্মত হননি।

কারণ, গল্পে নাকি কোনো ভেরিয়েশন নেই। একেবারেই গতানুগতিক। আর শাবনূর এখন শুধু নামেই পরিচিত, নায়িকা হিসাবেও তার কোনো ফিটনেস নেই। তাই তার সঙ্গে অভিনয় করে কতটা সাফল্য পাওয়া যাবে, সেটা নিয়েই তারা বেশি ভাবছেন। নির্মাতা অবশ্য জানিয়েছেন, সবকিছু ঠিক থাকলে আসছে ফেব্রুয়ারির শেষের দিকে শুরু হবে এর নির্মাণ কাজ। দুই ঈদের একটি ঈদে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এদিকে ‘মাতাল হাওয়া’ নিয়েও নেই কোনো আপডেট। সিনেমাটির গল্পই নাকি এখনো তৈরি হয়নি। বিশ্বস্ত সূত্র জানিয়েছে, এ সিনেমা নির্মিত হওয়ার সম্ভাবনা খুবই কম। তাহলে কী শাবনূর আবারও শূন্য হাতে ফিরে যাবেন অস্ট্রেলিয়ায়? জানতে হলে ভক্তদের আরও কিছুদিন অপেক্ষা করতে হবে।

বাংলাদেশ সময়: ১২:৪২:০৩ ● ১২১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ