স্বেচ্ছাসেবক লীগ নেতাকে জরিমানা, চোরাই পণ্যের ব্যবসা

Home Page » সংবাদ শিরোনাম » স্বেচ্ছাসেবক লীগ নেতাকে জরিমানা, চোরাই পণ্যের ব্যবসা
রবিবার ● ২৮ জানুয়ারী ২০২৪


স্বেচ্ছাসেবক লীগ নেতাকে জরিমানা, চোরাই পণ্যের ব্যবসা

 বঙ্গনিউজঃ   চোরাই পণ্যের ব্যবসা করার অপরাধে ভ্রাম্যমাণ আদালত বজলুর রহমান সিকদার নামে এক স্বেচ্ছাসেবক লীগ নেতাকে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন।

শনিবার রাতে পটুয়াখালীর বাউফল উপজেলার কালিশুরী বন্দরে এ ঘটনা ঘটেছে।

সংশ্লিষ্ট সূত্র জানায়, বজলুর রহমান সিকদার কালিশুরী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি। তার বিরুদ্ধে দীর্ঘদিন থেকে ভাঙাড়ি ব্যবসার আড়ালে ব্যাটারি, টিউবওয়েলের মাথা, ব্রিজের অ্যাঙ্গেল ও বিমসহ বিভিন্ন চোরাই মালামাল মজুদ করে ব্যবসার অভিযোগ রয়েছে।

স্থানীয়দের কাছে খবর পেয়ে শনিবার রাতে কালিশুরী বাজারে অভিযান চালান বাউফল উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বশির গাজী। এ সময় বজলুর রহমানের কাছ থেকে ১০টি পুরনো টিউবওয়েলের মাথা উদ্ধার করা হয়। পরে বজলুর রহমান সিকদারকে ৫০ হাজার টাকা জরিমানা করে ছেড়ে দেওয়া হয়।

একটি সূত্র জানায়, বজলুর রহমান সিকদার এলাকায় একাধিক চোর সিন্ডিকেট গড়ে তুলেছেন। ওই সিন্ডিকেটের মাধ্যমে পুরনো ব্রিজের বিম, অ্যাঙ্গেল, অটোরিকশার ব্যাটারি ও টিউবওয়েলের হেড মজুত করে তিনি ব্যবসা করছেন। এ ছাড়া গরু চুরি ও মাদক ব্যবসার সঙ্গেও তার সম্পৃক্ততা রয়েছে বলে অভিযোগ রয়েছে।

অবশ্য এসব অভিযোগ অস্বীকার করে বজলুর রহমান বলেন, আমি পুরনো মালামাল ক্রয় করে ব্যবসা করছি। কোনো চোরের সঙ্গে আমার সম্পৃক্ততা নেই।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. বশির গাজী বলেন, বজুলর রহমান আর এসব মালামালের ব্যবসা করবেন না বলে মুচলেকা দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১১:২৩:০৯ ● ৬২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ