রমজানে অত্যাবশ্যকীয় পণ্যের অভাব হবে না:প্রধানমন্ত্রী

Home Page » জাতীয় » রমজানে অত্যাবশ্যকীয় পণ্যের অভাব হবে না:প্রধানমন্ত্রী
শুক্রবার ● ২৩ ফেব্রুয়ারী ২০২৪


প্রধানমন্ত্রী শেখ হাসিনা

বঙ্গ-নিউজ: প্রধানমন্ত্রী শেখ হাসিনা আশ্বস্ত করেছেন যে আসন্ন পবিত্র রমজান মাসে নিত্যপ্রয়োজনীয় পণ্যের কোনো সংকট হবে না। তিনি বলেছেন, রমজানে অত্যাবশ্যকীয় পণ্যের অভাব হবে না। ইতিমধ্যেই সব ব্যবস্থা করা হয়েছে। কোনো সমস্যা হবে না।’

প্রধানমন্ত্রী তার সাম্প্রতিক জার্মানি সফর সম্পর্কে সাংবাদিকদের ব্রিফ করার সময় এই আশ্বাস দেন। তিনি জানান, ছোলা, খেজুর, চিনিসহ অন্যান্য পণ্যের মতো পর্যাপ্ত পরিমাণ পণ্য আমদানির ব্যবস্থা রয়েছে।

শেখ হাসিনা আরও বলেন, দ্রব্যমূল্য বৃদ্ধি এবং সরকার পতন ও দুর্ভিক্ষের ষড়যন্ত্র হচ্ছে। নির্বাচন ঠেকাতে বড় ধরনের ষড়যন্ত্র হয়েছে বলেও তিনি দাবি করেন।

তিনি বলেন, পণ্যের দাম বাড়িয়ে সরকারকে জনগণ থেকে বিচ্ছিন্ন করারও ষড়যন্ত্র ছিল। স্বার্থান্বেষী মহল বুঝতে পেরেছিল যে তারা নির্বাচন ঠেকাতে পারবে না, নির্বাচনের আগে ষড়যন্ত্রকারীরা এই ষড়যন্ত্র করেছিল।

প্রধানমন্ত্রী বলেন, তিনি নিজে গণভবনে ফসল উৎপাদন করেন। তিনি সারাদেশের জনগণকে তাদের পতিত জমিকে কৃষিকাজে ব্যবহার করার আহ্বান জানান।

নির্বাচন নিয়ে প্রধানমন্ত্রী বলেন, জার্মানিতে মিউনিখ নিরাপত্তা সম্মেলনের ফাঁকে বিশ্ব নেতাদের সঙ্গে বৈঠকে বাংলাদেশের নির্বাচন নিয়ে কোনো আলোচনা হয়নি।

তিনি বলেন, ‘নির্বাচন নিয়ে তাদের কোন উদ্বেগ নেই, কোন মন্তব্য নেই, কোন প্রশ্ন নেই।’ তিনি  আরও বলেন, ইউরোপের দেশগুলোর সঙ্গে আমাদের ভালো বন্ধুত্ব রয়েছে। জলবায়ু পরিবর্তন মোকাবেলায় ফ্রান্স আমাদের এক বিলিয়ন মার্কিন ডলার দেবে।

বাংলাদেশ সময়: ২০:০০:৪৮ ● ৫৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ