চার দিনের জমকালো অনুষ্ঠান পুলকিত-কৃতির বিয়েতে

Home Page » বিনোদন » চার দিনের জমকালো অনুষ্ঠান পুলকিত-কৃতির বিয়েতে
শনিবার ● ৯ মার্চ ২০২৪


পুলকিত সম্রাট ও কৃতি খরবন্দা

 বঙ্গনিউজঃ    বলিউডে যেন বিয়ের ধুম পড়েছে। এবার বিটাউনের আরেক তারকা জুটি গাঁটছড়া বাঁধতে চলেছেন। বিয়ে করতে চলেছেন বলিউড অভিনেতা পুলকিত সম্রাট আর অভিনেত্রী কৃতি খরবন্দা। ২০১৯ অ্যাকশন-কমেডি ‘পাগলপান্তি’র সেটে একে অন্যের প্রেমে পড়েন তারা। তাদের প্রেমের খবর কারও অজানা নয়। পাঁচ বছরেরও বেশি সময় ধরে প্রেম করার পর বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তারা।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, আগামী ১৩ মার্চ তাদের বিয়ের দিন ঠিক হয়েছে। ইতোমধ্যে নিমন্ত্রণ কার্ডও চলে গেছে অতিথিদের কাছে। পুলকিত এবং কৃতির বিয়ের আমন্ত্রণপত্রে দেখা যাচ্ছে দম্পতি একটি বারান্দায় বসে আছে এবং তারা নীল জলের দিকে তাকিয়ে আছে। হাতে গিটার। যদিও বিয়ের কার্ডে আসল ছবি নেই, ছিল একটি ‘পেইন্টিং’।

কার্ডে লেখা আছে, ‘আপনাদের সবার সঙ্গে উৎসবে ভাসার জন্য আর অপেক্ষা করতে পারছি না। অনেক ভালোবাসাসহ পুলকিত এবং কৃতি।’

---

প্রায় চার দিনের জমকালো অনুষ্ঠান হবে পুলকিত-কৃতির বিয়েতে। বলিউড থেকে তাদের বিয়েতে উপস্থিত থাকবেন একেবারে হাতে গোনা অতিথি। তবে মুম্বাইতে বিয়ে হচ্ছে না তাদের। বিয়ে থেকে রিসেপশন– সবটাই হবে দিল্লিতে। কারণ, কৃতি ও পুলকিত দুজনেরই জন্ম সেখানে। এ ছাড়া পুলকিতের বাড়িও সেখানেই।

এটা পুলকিতের দ্বিতীয় বিয়ে। এর আগে অভিনেতা সালমান খানের ‘রাখি বোন’ শ্বেতা রোহিরার সঙ্গে দীর্ঘদিন প্রেমের পর তাঁকে বিয়ে করেছিলেন পুলকিত। শ্বেতার সঙ্গে পুলকিতের দাম্পত্য জীবন ছিল এক বছরের। বিচ্ছেদের পর অভিনেত্রী ইয়ামি গৌতমের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান এই অভিনেতা। সেই সম্পর্কও খুব বেশিদিন এগোয়নি। এই সম্পর্ক ভাঙার পর কৃতির প্রেমে পড়েন পুলকিত।

বাংলাদেশ সময়: ১১:৫৫:৫৮ ● ৫৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ