সাকিব ফিরতে পারেন দ্বিতীয় টেস্টে

Home Page » ক্রিকেট » সাকিব ফিরতে পারেন দ্বিতীয় টেস্টে
শনিবার ● ২৩ মার্চ ২০২৪


 অলরাউন্ডার সাকিব আল হাসান

বঙ্গনিউজঃ   বিশ্বকাপের পরে জাতীয় দলের হয়ে কোন ম্যাচ খেলেননি সাকিব আল হাসান। বিশ্বকাপে আঙুলের ইনজুরির কারণে শেষ ম্যাচে খেলা হয়নি তার। এরপর নিউজিল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে টেস্ট ও অ্যাওয়ে ওয়ানডে এবং টি-২০ সিরিজ মিস করেন তিনি।

বিপিএল দিয়ে ক্রিকেটে ফিরলেও শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে ও টি-২০ সিরিজ থেকে বিশ্রাম নেন মাগুরা থেকে জাতীয় নির্বাচন করে সংসদ সদস্য হওয়া সাকিব আল হাসান। শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজেও খেলার কথা ছিল না তার। তবে শেখ জামাল ধানমণ্ডি ক্লাবের হয়ে ডিপিএল খেলা সাকিব তার মত বদলেছেন।

বিসিবির সূত্র জানিয়েছে, শ্রীলঙ্কার বিপক্ষে চট্টগ্রামে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে ফিরতে চেয়েছেন সাকিব। বোর্ডও তাকে দ্বিতীয় টেস্টের দলে নেওয়ার বিষয়টি বিবেচনা করছে।

বোর্ডের একজন কর্মকর্তা সংবাদ মাধ্যম ক্রিকবাজকে বলেছেন, ‘আমরা আশা করছি, শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টেস্টের দলে সাকিবকে পাবো। সে খেলতে চায়। ওই টেস্টের জন্য পুরোপুরি প্রস্তুত হওয়ার জন্য তার হাতে সময় আছে।’

আঙুলের ইনজুরি নিয়ে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজ থেকে ছিটকে গেছেন অভিজ্ঞ মুশফিকুর রহিম। সাকিব ফিরলে তা দলের জন্য বাড়তি পাওনা হবে বলে মনে করছে টিম ম্যানেজমেন্ট। বিশ্বকাপের আগে সাকিব দলের টেস্ট অধিনায়ক ছিলেন। এখন যে দায়িত্ব নাজমুল শান্তর কাঁধে।

বাংলাদেশ সময়: ১২:১১:৪১ ● ৫৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ