একই পরিবারের ৪ জন দগ্ধ ধামরাইয়ে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে

Home Page » সংবাদ শিরোনাম » একই পরিবারের ৪ জন দগ্ধ ধামরাইয়ে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে
বুধবার ● ২৭ মার্চ ২০২৪


 ফাইল ছবি

বঙ্গনিউজঃ  ঢাকার ধামরাই পৌরসভার মোকামটোলা এলাকায় বুধবার (২৭ মার্চ) ভোররাতে সেহরীর জন্য রান্না করার সময়ে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে একই পরিবারের চার জন সদস্য দগ্ধ হয়েছেন।

দগ্ধদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের শেখ হাসিনা জাতীয় বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। দগ্ধদের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন ধামরাই ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সোহেল রানা।

এ ঘটনায় দগ্ধরা হলেন অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা নান্নু মিয়া (৬২) তার স্ত্রী সুফিয়া বেগম (৪৮), মেয়ে গণ বিশ্ববিদ্যালয়ের তৃতীয় বর্ষের ছাত্রী সাথী আক্তার মৌ (২৩), ও ছেলে কলেজ ছাত্র সোহাগ (১৯)। তাদের বাড়ি ধামরাইয়ের বাইশাকান্দা ইউনিয়নের উত্তরপাড়া এলাকায়। নান্নু মিয়া ছেলেমেয়েদের লেখাপড়া সুবিধার জন্য মোকামটোলা এলাকার আমেরিকা প্রবাসী ইব্রাহিম মিয়ার চারতলা ভবনের নিচতলায় ভাড়া থাকতেন।

স্থানীয়রা জানান, রাত ৩টার দিকে নিচতলায় বিকট শব্দ হয়। এরপর খবর পেয়ে ধামরাই ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে প্রেরণ করেন।

সোহেল রানা জানান, ধারণা করা হচ্ছে লিকেজ থেকে গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে পরিবারের চারজনই দগ্ধ হয়েছেন। তাদের অবস্থা আশংকাজনক বলে মনে হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪:৩৬:১৬ ● ৯৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ