ডিনারের সুযোগ ‘ওমর’র সঙ্গে

Home Page » বিনোদন » ডিনারের সুযোগ ‘ওমর’র সঙ্গে
বুধবার ● ১৭ এপ্রিল ২০২৪


ফাইল ছবি
বঙ্গনিউজঃ   এবারের ঈদে মুক্তি পেয়েছে মুহাম্মদ মোস্তাফা কামাল রাজ পরিচালিত ‘ওমর’। মুক্তির ৬দিন পরও দর্শক টানছে শরিফুল রাজ অভিনীত সিনেমাটি। স্টার সিনেপ্লেক্স, ব্লকবাস্টার ও লায়ন সিনেমাস সংশ্লিষ্টরা এমনটি জানিয়েছেন। দর্শকদের ইতিবাচক রেসপন্সেও ‘ওমর’ টিম মুগ্ধ। এ কারণে তাদের পক্ষ থেকে থাকছে দর্শকদের নৈশভোজের সূবর্ণ সুযোগ।

স্টার সিনেপ্লেক্সের মিডিয়া ম্যানেজার মেজবাহ আহমেদ বলেন, সিনেপ্লেক্সে রাজকুমার খুব ভালো যাচ্ছে। এরপরে শরিফুল রাজের তিন সিনেমার মধ্যে এগিয়ে ‘ওমর’। আশা করা যাচ্ছে, আগামী সপ্তাহে এই সিনেমাটির অবস্থান আরও ভালো হতে পারে।

যেসব দর্শক ‘ওমর’ দেখছেন, তারা থ্রিলার ও সাসপেন্সে ভরা শরিফুল রাজ, নাসির উদ্দিন খান, শহিদুজ্জামান সেলিমের এ ছবি দেখে উচ্ছ্বাস প্রকশ করছেন। লিখছেন সোশ্যাল হ্যান্ডলে। পাশাপাশি ভিডিও রিভিউয়ে জানাচ্ছেন, ওমর দেখে মুগ্ধতার কথা।

দর্শক কীভাবে ‘ওমর’ টিমের সঙ্গে ডিনারের সুযোগ পাবে? জানানো হয়, দেশের যেসব সিনেমা হলে ‘ওমর’ চলছে সেখান থেকে টিকেট কিনে সেই টিকেটসহ নিজের ফেসবুকে #omarfilm2024 লিখে পোস্ট করতে হবে। ভাগ্যবান কয়েকজন আগামীতে ‘ওমর’ টিমের আমন্ত্রণ পাবেন এবং পরিচালক রাজ, অভিনেতা রাজসহ ‘ওমর’ সংশ্লিষ্টদের ডিনার করতে পারবেন।

ঈদুল ফিতরে ২১ সিনেমা হল পেয়েছে ‘ওমর’। বর্তমানে এ ছবিটি স্টার সিনেপ্লেক্সে ১০টি শো, ব্লকবাস্টারে ২টি এবং লায়ন সিনেমাসে ২টি করে শো পেয়েছে।

বাংলাদেশ সময়: ১৭:৩৬:০১ ● ১০৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ