ডিবি’র পৃথক অভিযানে ডাকাতি মামলার দুই আসামীসহ গ্রেপ্তার ৫

Home Page » আজকের সকল পত্রিকা » ডিবি’র পৃথক অভিযানে ডাকাতি মামলার দুই আসামীসহ গ্রেপ্তার ৫
শুক্রবার ● ৩ মে ২০২৪


 ---

সাভার করেসপন্ডেন্টঃ ঢাকার সাভারে অভিযান চালিয়ে কুখ্যাত ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ঢাকা জেলা উত্তর ডিবি পুলিশ। এ সময় তাদের থেকে উদ্ধার করা হয়েছে ত্রিশ বোতল ফেন্সিডিল ও তিন কেজি গাঁজা।

বৃহস্পতিবার (২ মে) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব।

এর আগে, সাভার থানাধীন সিএন্ডবি ও আশুলিয়ার গোরাট এলাকায় বিশেষ অভিযান চালিয়ে অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, লালমনিরহাট জেলার তিস্তা পাঙ্গাটারী গ্রামের শফিকুল ইসলামের ছেলে রকিবুল ইসলাম রাকিব (২৫), সাভার মডেল থানার তালবাগ ৬নং ওয়ার্ডের দুলাল মিয়ার ছেলে মোঃ রাজীব মিয়া (৪০), আশুলিয়া গোরাট এলাকার আঃ আজিজ এর ছেলে নিজাম উদ্দিন (৪৭)।

পুলিশ সুত্রে জানা যায়, অভিযুক্তরা সাভার-আশুলিয়া ও তার আশপাশের এলাকাগুলোতে দীর্ঘদিন যাবৎ মাদক সরবরাহ ও বিক্রয় করে আসছিল। অভিযানে মাদক সহ তিনজন-কে আটক করা হয়। উদ্ধার করা হয় ত্রিশ বোতল ফেন্সিডিলসহ তিন কেজি গাঁজা।

এছাড়াও গত (৩০ এপ্রিল) রাতে রাজশাহীর বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে আরও আটক করা হয় ডাকাতি মামলার দুই পলাতক আসামীকে। তাদের বিরুদ্ধে ঢাকার ধামরাই থানায় একটি ডাকাতি মামলা রয়েছে বলে জানান ডিবি পুলিশ। মামলা নং-০২, ধারা-৩৯৫/৩৯৭ পেনাল কোড ১৬৪ ধারায়।

তারা হলেন, নাটোর জেলা বড়াইগ্রাম থানার আহমেদপুর বাজার আঃ রশিদ মিয়ার ছেলে মোঃ নজরুল ইসলাম (৪০), ঐ একই এলাকার মৃত গুজরত আলীর ছেলে মোঃ সোহেল রানা-মনা (৩০)।

এ ব্যাপারে ঢাকা জেলা উত্তর ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বলেন, ডাকাতি মামলায় অভিযুক্ত আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে। অন্যদিকে মাদকসহ গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে সাভার-আশুলিয়া থানায় একটি মাদক মামলা রুজু করা হয়েছে।

বাংলাদেশ সময়: ৪:০৪:৪৭ ● ১২৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ