চাঁদরাতে ধামাকার ইঙ্গিত দিলেন অর্ণব

Home Page » বিনোদন » চাঁদরাতে ধামাকার ইঙ্গিত দিলেন অর্ণব
রবিবার ● ৯ জুন ২০২৪


 শায়ান চৌধুরী অর্ণব। ছবি: সংগৃহীত

বঙ্গনিউজঃ কোক স্টুডিওর নতুন গানে ধামাকার ইঙ্গিত দিলেন জনপ্রিয় সংগীতশিল্পী শায়ান চৌধুরী অর্ণব। চাঁদরাতে দেশের সবচেয়ে জনপ্রিয় শিল্পীকে নিয়ে থাকছে কোক স্টুডিওর এবারের আয়োজনে, তেমনই মন্তব্য করেছেন অর্ণব।তবে এখনই রহস্য ভাঙতে চাইছেন না এ গায়ক। অনেকটা ক্লু দিয়ে দর্শক ও ভক্তদের আগাম জানালেন বড় কোনো ধামাকা আসতে চলেছে এবারের ঈদে।নতুন গান প্রসঙ্গে অর্ণব বলেন, খুবই জনপ্রিয় একটা গান। সেই সঙ্গে আমাদের জনপ্রিয় ও সবচেয়ে প্রিয় একজন কণ্ঠশিল্পী। এর বেশি এখনই কিছু বলা যাবে না।

অর্ণব আরও বলেন, এ বিষয়ে আমি আর কিছুই বলতে পারব না। উনি অনেক আগে গানটি গেয়েছিলেন, এখন আবারও নতুন করে গাইছেন। এ গানটাও রিলিজ পাওয়া ‘অবাক ভালোবাসা’-র মতো পুরনো গান। ক্লাসিক গান এমনকি টাইমলেস গানও বলা যায় এ গানকে।এরপর একটু হেসেই অর্ণব বলেন, কাজ প্রায় শেষের পথে। মিক্সিং ও মাস্টারিংয়ের কাজ চলছে। আশা করছি, চাঁদরাতেই গানটা রিলিজ পাবে।

কোক স্টুডিওর গানগুলোতে মূলত বিভিন্ন ধরনের মিউজিক নিয়ে কাজ করা হয়। এখানে চেষ্টা করা হয় অনেক মিউজিশিয়ান, অনেক শিল্পীর মেধাকে একসঙ্গে সাজাতে।আন্তর্জাতিক সঙ্গীত ফ্র্যাঞ্চাইজি ‘কোক স্টুডিও’ প্রতিষ্ঠিত এবং উদীয়মান শিল্পীদের একসঙ্গে নিয়ে সঙ্গীত পরিবেশন করে থাকে। মূলত দেশের পুরনো গান ও ঐতিহ্য নতুনভাবে নতুন প্রজন্মের কাছে তুলে ধরার ব্রত নিয়ে কাজ করছে বড় এ প্ল্যাটফর্মটি।

বাংলাদেশ সময়: ১১:৫১:৪৩ ● ৩৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ