মধ্যনগরে দলীয় মনোনীত প্রার্থীর মনোনয়ন পরিবর্তনের দাবি

Home Page » সারাদেশ » মধ্যনগরে দলীয় মনোনীত প্রার্থীর মনোনয়ন পরিবর্তনের দাবি
সোমবার, ৬ ডিসেম্বর ২০২১



---স্টাফ রিপোর্টার, বঙ্গ-নিউজ :সুনামগঞ্জ জেলার মধ্যনগর উপজেলার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বংশীকুন্ডা (উঃ)  ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনিত প্রার্থী আব্দুস সাত্তার কে পরিবর্তন করে যোগ্য প্রার্থী কে মনোনীত করার দাবি জানিয়েছে  ইউনিয়ন আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের তৃণমূলের নেতা কর্মীরা।


রবিবার  রাত সোয়া ১১টায় আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে মধ্যনগর উপজেলার ৪ টি ইউনিয়নে মধ্যে মধ্যনগর সদর ইউনিয়নে প্রবীর বিজয় তালুকদার, চামরদানী ইউনিয়নে আলমগীর খসরু,বংশীকুন্ডা (দঃ) ইউনিয়নে আজিম মাহমুদ ও বংশীকুন্ডা (উঃ)  ইউনিয়নে আব্দুস সাত্তারের  নাম ঘোষণা করেছেন।

তার মধ্যে উপজেলার বংশীকুন্ডা (উঃ)  ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুস সাত্তার কে পরিবর্তন করে যোগ্য ও তৃণমূলের জনপ্রিয় প্রার্থীকে মনোনীত করার লক্ষে দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার  সুদৃষ্টি কামনা করেছে মনোনয়ন প্রত্যাশীরা।বংশীকুন্ডা (উঃ)  ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ও সাবেক ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মো. জালাল উদ্দীন বলেন,২০১৬ সালে বংশীকুন্ডা (উঃ) ইউনিয়ন পরিষদ নির্বাচনে আব্দুস সাত্তার কে দেওয়া হয়েছিল।যারফলে বিপুল পরিমাণ ভোটের ব্যবধানে নৌকার ভরাডুবি হয়েছিল।এই বছরও তাকে দেওয়া হয়েছে।তৃণমূলের মানুষের দাবি আব্দুস সাত্তার কে পরিবর্তন করে একজন যোগ্য প্রার্থীকে দেওয়া হোক।

উপজেলা আওয়ামী লীগের সদস্য ও দলীয় মনোনয়ন প্রত্যাশী মো. আনোয়ার হোসেন বলেন, আব্দুস সাত্তার কে বংশীকুন্ডা (উঃ)  ইউনিয়নে দলীয় মনোনয়ন দেওয়ায় তৃণমূলের মানুষ দলের প্রতি ক্ষোভ প্রকাশ করেছে।গত ইউপি নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থীর কাছে নৌকার ভরাডুবি হয়।তাই দল যাতে তাকে পরিবর্তন করে  আমাকে নৌকার মনোনয়ন দেয় সেই জন্য আমি দলের কাছে আপিল করেছি।

এই বিষয়ে মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পরিতোষ সরকার বলেন, বংশীকুন্ডা (উঃ)  ইউনিয়নে আব্দুস সাত্তার কে পরিবর্তনের বিষয়ে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে বসব।

বাংলাদেশ সময়: ১৯:৩২:৩৭   ৯২৩ বার পঠিত   #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

সারাদেশ’র আরও খবর


১ মাস সময় বাড়ল আয়কর রিটার্ন দাখিলের
প্রকাশ হলো ৪৫তম বিসিএসের বিজ্ঞপ্তি , পদসংখ্যা ২৩০৯
সোহরাওয়ার্দীতে যে ২৬ শর্তে বিএনপিকে সমাবেশের অনুমতি প্রদান
উন্নয়নের গতি কেউ থামাতে পারবে না: প্রধানমন্ত্রী
মধ্যনগরে বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগের কমিটির অনুমোদন
৩০ নভেম্বর থেকে চলবে যশোর-কক্সবাজার রুটে নভোএয়ার
বিমানবন্দর সড়ক ৬০ ঘণ্টা এড়িয়ে চলার নির্দেশনা
বিদ্যুতের দাম বাড়ল পাইকারি পর্যায়ে
এখনই বাড়ছে না গ্রাহক পর্যায়ে বিদ্যুতের দাম
মধ্যনগরে মাদক বিরোধী সভা

আর্কাইভ

16. HOMEPAGE - Archive Bottom Advertisement