স্ত্রীর টাকায় নেশা-জুয়া, তারপরও স্ত্রীকে খুন !

Home Page » জাতীয় » স্ত্রীর টাকায় নেশা-জুয়া, তারপরও স্ত্রীকে খুন !
রবিবার ● ২০ মার্চ ২০২২


আটক শান্ত মল্লিক

বঙ্গ-নিউজ:  মোসা. পারুল আক্তার। প্রায় ৭ বছর জর্ডানে চাকরি করে টঙ্গী পশ্চিম থানার দাড়াইল এলাকায় নিজ নামে জমি কিনে বাড়ি নির্মাণ করে বসবাস করছিলেন। জর্ডানে থাকাকালে তামান্না নামের এক নারীর সাথে পারুলের সুসম্পর্ক হয়। সেই সুবাদে ওই নারীর ভাই শান্ত মল্লিকের সাথে পারুলের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

৭ মাস পূর্বে দুই লাখ টাকা দেনমোহরে ইসলামী শরিয়াহ মোতাবেক তাদের বিয়ে হয়। শান্ত মল্লিক বিদেশে যাওয়ার কথা বলে পারুল আক্তারের কাছ থেকে নগদ এক লাখ টাকা ও পাঁচ ভরি স্বর্ণ নিয়ে নেশা করে ও জুয়া খেলে শেষ করে ফেলে।

বেশ কিছুদিন পর পারুল তার নিকট থেকে নেয়া টাকা ও স্বর্ণালংকারের বিষয়ে জানতে চাইলে তাদের মধ্যে দাম্পত্য কলহ দেখা দেয়।

গত ২৮ ফেব্রুয়ারি দুপুর ১টার দিকে উভয়ের মধ্যে তুমুল বাগবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে শান্ত মল্লিক পারুল আক্তারের গলায় দড়ি দিয়ে পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। এরপর মৃতদেহ ফেলে রেখে ঘরের দরজা বন্ধ করে দ্রুত পালিয়ে যায়।

ঘটনার পর নিহত পারুলের বাবা আলী আহম্মদ বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। বিভিন্ন তদন্ত সংস্থার পাশাপাশি সিআইডির বিশেষ পুলিশ সুপার মুক্তা ধর ও অতিরিক্ত বিশেষ পুলিশ সুপার মো. খায়রুল আমিনের নেতৃত্বে সিআইডির এলআইসি শাখা ছায়াতদন্ত শুরু করে।

অতিরিক্ত বিশেষ পুলিশ সুপার মো. খায়রুল আমিন জানান, বিভিন্ন উৎস থেকে প্রাপ্ত তথ্য যাচাই-বাছাই করে ঘটনার সাথে শান্ত মল্লিকের সম্পৃক্ততা পাওয়া যায়। এরপর এলআইসির একটি চৌকস দল শরীয়তপুর জেলার পালং থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে শান্ত মল্লিক স্বীকার করে, টাকা নষ্ট করার প্রতিবাদ করায় নির্মমভাবে স্ত্রীকে হত্যা করেছে সে।

বাংলাদেশ সময়: ২১:২৮:০৬ ● ৩৬১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ