ইমন ইসলাম ঈদের পরে নতুন এ্যালবাম নিয়ে আসছে

Home Page » বিনোদন » ইমন ইসলাম ঈদের পরে নতুন এ্যালবাম নিয়ে আসছে
বুধবার, ২০ এপ্রিল ২০২২



ইমন ইসলাম 

বঙ্গ নিউজঃ    ২০১৬ সালে শরিয়াতপুর জেলা গোসাইরহাট থানার কুচাইপট্টি উচ্চ মাধ্যমিক বিদ্যালয় থেকে এইচএসসি সম্পন্ন করে বর্তমানে ন্যাশনাল ইনস্টিটিউট অফ ইঞ্জিনিয়ারিং টেকনোলজি থেকে ইলেকট্রিক্যাল নিয়ে পড়াশুনা করছেন ইমন ইসলাম।

ইমন ইসলাম একজন সফল ফ্রিল্যান্সার এবং একাধারে তরুন প্রজন্মের সঙ্গীতশিল্পী, লেখক এবং সমাজ সেবক হিসেবে পরিচিত একজন মুখ। একজন সফল ফ্রিল্যান্সার হওয়ার জন্য কী করা উচিত? এ ব্যাপারে ইমন ইসলাম বলেন, “একজন সফল ফ্রিল্যান্সার হতে হলে আপনি কি কাজ সবচেয়ে ভালো করতে পারেন তা জানতে হবে এর পর সেটিতে আরও ভালো করার জন্য পরিশ্রম করতে হবে। তারপর মার্কেটপ্লেসে নিজের কাজকে লিস্ট করে কাজ করতে হবে। যারা কম পরিশ্রমে ফ্রিল্যান্সার হয়ে অধিক আয় করতে চান তাঁরা কখনোই প্রকৃত ও সফল ফ্রিল্যান্সার হতে পারবেন না।

তিনি আরও বলেন, ‘সকল ফ্রিল্যান্সারের অতীত ও বর্তমান রয়েছে কঠোর পরিশ্রমে গড়া। বড় বড় ফ্রিল্যান্স সাইট সমূহে কয়েক মিলিয়ন ফ্রিল্যান্সার কাজ করে কিন্তু এদের মাঝে কয়জন সফল ফ্রিল্যান্সার রয়েছে? হিসেব করলে দেখা যাবে প্রতি সাইট অনুযায়ী ১০ হাজার করে সফল ফ্রিল্যান্সার রয়েছে। এত ফ্রিল্যান্সার এর মাঝে এরা সফল ফ্রিল্যান্সার হয়েছে কেবল মাত্র তাঁদের পরিশ্রম ও সঠিক পদ্ধতিতে ফ্রিল্যান্সিং করার মাধ্যমে।

২০২১ সালে সপ্নহীন এলব্যাম এ তার নিজের লেখা ও তার কন্ঠে গাওয়া গান দিয়ে শিল্পী জগতে পা রাখেন ইমন ইসলাম,উল্লেখ্য, ইমন ইসলাম ইতোমধ্যে আন্তর্জাতিক সংগীত প্ল্যাটফর্ম ইউটিউব, এবং স্পটিফাইয়ের অফিসিয়াল শিল্পী হিসাবে ভেরিফাইড করা হয়েছে। ২০২০ ডিসেম্বর মাসে ইউটিউবে অফিসিয়াল শিল্পী চ্যানেল হিসেবে ভেরিফায়েড হয়েছিল তাকে স্পটিফাইয়ের অফিসিয়াল শিল্পী হিসাবে ভেরিফাইড করা হয়েছে।

এছাড়া শীঘ্রই স্পটিফাই’তে ইমননের ২ টি নতুন এলবাম আসছে তারও কথা বলেছেন এই তরুণ ফ্রিল্যান্সার ও সঙ্গীত শিল্পী। তিনি গণমাধ্যম’কে জানান যে ঈদের পর কিংবা ঈদের দিন রিলিজ হতে পারে তার নতুন এলবাম।
মো:এনামুল হক বাবু, বিনোদন প্রতিবেদক

বাংলাদেশ সময়: ১৩:১৮:৩৭   ১৩৭ বার পঠিত   #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

বিনোদন’র আরও খবর


পুতিনের ‘গার্লফ্রেন্ড’ সম্পর্কে যা জানা যাচ্ছে
ছেলে সন্তানের মা হলেন অভিনেত্রী কাজল
ইমন ইসলাম ঈদের পরে নতুন এ্যালবাম নিয়ে আসছে
ঈদে চমক নিয়ে আসছেন নুরআলম সিদ্দিকী
ডিজিটাল মার্কেটার হিসেবে জনপ্রিয় মুখ আফনান আপন
টিপ পরা যাবে না,কোন আইনে আছে ? সংসদে সুবর্ণা মুস্তফা
ট্রলিংয়ের শিকার বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুর
উপস্থাপককে চড় কষলেন অস্কারজয়ী অভিনেতা উইল স্মিথ
২৭ মে মুক্তি পাচ্ছে বহুল প্রতীক্ষিত স্ট্রেঞ্জার থিংস এর চতুর্থ ও শেষ মৌসুম।
মুক্তি পেলো প্রেমে দিওয়ানা

আর্কাইভ

16. HOMEPAGE - Archive Bottom Advertisement