শিক্ষিকাদের শ্লীলতাহানীর দায়ে ৪ বখাটে গ্রেপ্তার

Home Page » জাতীয় » শিক্ষিকাদের শ্লীলতাহানীর দায়ে ৪ বখাটে গ্রেপ্তার
বৃহস্পতিবার, ১৬ জুন ২০২২



বখাটে চক্রের অন্যতম নেতা সোহেল

বঙ্গ-নিউজ:   কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার জঙ্গলবাড়ি উচ্চ বিদ্যালয়ে প্রাক নির্বাচনী ও দ্বিতীয় সাময়িক পরীক্ষা চলাকালে বহিরাগত কিছু বখাটে ছেলে বিদ্যালয়ের ২য় তলায় উঠে ছবি তোলার চেষ্টা করে। গত ১২ জুন এই ঘটনা ঘটে।

এসময় কয়েকজন শিক্ষিকা বখাটে ছেলেদের স্কুল থেকে চলে যেতে বলেন। এতে ক্ষিপ্ত হয়ে বখাটেরা দেখে নেওয়ার হুমকি দেয়। পরে ওইদিন বিকেলে স্কুল শেষে কয়েকজন শিক্ষিকা অটোরিকশায় স্কুল থেকে বাড়ি ফেরার পথে করিমগঞ্জ থানাধীন তালিয়াপাড়া এলাকায় তাদের গতিরোধ করে বখাটেরা।

তারপর তারা শিক্ষিকাদের শারীরিকভাবে লাঞ্ছিত, শ্লীলতাহানী ও অকথ্য ভাষায় গালিগালাজ করে। এই ঘটনায় বখাটে ছেলেদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে স্কুলটির শিক্ষার্থীরা পরীক্ষা বন্ধ করে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন কর্মসূচি পালন করে। পরে প্রধান শিক্ষক বাদী হয়ে করিমগঞ্জ থানায় মামলা দায়ের করেন।

এরই ধারাবাহিকতায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১৪ এর একটি আভিযানিক দল গতকাল মঙ্গলবার রাতে কিশোরগঞ্জ ও রাজধানীর গুলিস্তান এলাকায় অভিযান চালিয়ে ওই ঘটনায় জড়িত ৪ জনকে গ্রেপ্তার করেছে। তারা হলেন- সৌরভ মিয়া ওরফে বাবু, সোহান ওরফে হিরা, সীমান্ত ও মূলহোতা আল আমিন ওরফে ভিআইপি সোহেল।

র‍্যাব জানায়, গ্রেপ্তারকৃত সোহেল এলাকার উঠতি কিশোরদের নিয়ে একটি সংঘবদ্ধ চক্র গড়ে তোলে এবং নেতৃত্ব প্রদান করে। সে তার এলাকায় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ছাত্রীদের বেশ কিছুদিন ধরে উত্যক্ত করে আসছিল। এই চক্রের অন্য সদস্যরাও ছাত্রীদের স্কুলে আসা-যাওয়ার পথে উত্যক্ত করত এবং এলাকায় বিভিন্ন অপকর্ম করে বেড়াত।

এক্ষেত্রে কোনো ছাত্রী প্রতিবাদ করতে চাইলে তাদেরকে এসিড নিক্ষেপের হুমকিও প্রদান করা হতো। স্থানীয় কেউ বাধা প্রদান বা প্রতিবাদ করলে সোহেলের নেতৃত্বে তার চক্রের সদস্যরা ভয়ভীতি প্রদর্শন এবং রাস্তাঘাটে হেনস্থা করত।

র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন জানান, ঘটনাটি নিয়ে চাঞ্চল্যের সৃষ্টি হওয়া এবং শিক্ষার্থীরা বিচারের দাবিতে মানববন্ধন করায় গ্রেপ্তার এড়াতে আত্মগোপনে চলে যায় অভিযুক্তরা। প্রথমে তারা করিমগঞ্জের বিভিন্ন স্থানে আত্মগোপন করে।

পরবর্তীতে সোহেল রাজধানীর গুলিস্তানে এক নিকটাত্মীয়ের বাসায় আত্মগোপন করে। সেখানে থেকেই তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানায় র‍্যাব।

বাংলাদেশ সময়: ১০:৩৫:২২   ২৫৭ বার পঠিত   #  #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

জাতীয়’র আরও খবর


১৬ ব্যান্ডের সবচেয়ে বড় কনসার্ট আজ আর্মি স্টেডিয়ামে
ইসলামী ব্যাংকে পর্যবেক্ষক নিয়োগ, সরানো নিয়ে প্রশ্ন
ঋণ গ্রহীতাদের নাম ওয়েবসাইটে প্রকাশের নির্দেশ
চেক ডিজঅনার মামলার রায় দুই মাসের জন্য স্থগিত
অসাধারণ জয় ও দ্বিতীয় রাউন্ডে আর্জেন্টিনা
ষাটোর্ধ্ব মানুষ আগে পাবেন করোনার টিকার চতুর্থ ডোজ : স্বাস্থ্যমন্ত্রী
১ মাস সময় বাড়ল আয়কর রিটার্ন দাখিলের
প্রকাশ হলো ৪৫তম বিসিএসের বিজ্ঞপ্তি , পদসংখ্যা ২৩০৯
সোহরাওয়ার্দীতে যে ২৬ শর্তে বিএনপিকে সমাবেশের অনুমতি প্রদান
এস এস সি পাশের হার কমছে বেড়েছে জিপিএ-৫

আর্কাইভ

16. HOMEPAGE - Archive Bottom Advertisement