মধ্যনগরে ত্রাণ নিতে এসে চেয়ারম্যান কর্তৃক মারধরের শিকার হয়ে কিশোরের বিষপান

Home Page » সারাদেশ » মধ্যনগরে ত্রাণ নিতে এসে চেয়ারম্যান কর্তৃক মারধরের শিকার হয়ে কিশোরের বিষপান
বুধবার ● ৬ জুলাই ২০২২


মধ্যনগরে ত্রাণ নিতে এসে চেয়ারম্যান কর্তৃক মারধরের শিকার হয়ে কিশোরের বিষপান

স্টাফ রিপোর্টার,বঙ্গ-নিউজঃসুনামগঞ্জের মধ্যনগর উপজেলার সদর ইউনিয়নের শালীয়ানি গ্রামের মঞ্জিল হকের ছেলে সজীব মিয়া ইউপি চেয়ারম্যান সঞ্জীব তালুকদার টিটুর কাছে ত্রাণ চাইতে গিয়ে চেয়ারম্যান ও তার লোকজন কর্তৃক মারধরের শিকার হয়ে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।

বুধবার (৬ জুলাই) দুপুরে ১ টার দিকে মধ্যনগর বাজারে এই ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, বুধবার দুপুরে উপজেলার মধ্যনগর বাজারে সেনাবাহিনী ত্রাণ বিতরণ করে।সেখানে সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সঞ্জীব তালুকদার টিটু উপস্থিত হয়ে ত্রাণ বিতরণ করছিলেন।তখন চেয়ারম্যান টিটুর কাছে ত্রাণ চাইতে আসে শালীয়ানি গ্রামের সজিব নামে এক কিশোর । তখন চেয়ারম্যান টিটু বলেন শালীয়ানি গ্রামের কাউকে আজ ত্রাণ দেওয়া হবে না।সজীব চেয়ারম্যান টিটু কে বলেন নির্বাচনের সময়তো শালীয়ানি গ্রামে ভোট চাইতে ঠিকই যান। আগামী নির্বাচনে ভোট চাইতে আইসেন কি?কিছুক্ষণ পর চেয়ারম্যান টিটু সজীব কে ইউনিয়ন পরিষদে খবর দিয়ে নিয়ে আসে।পরিষদের দরজা বন্ধ করে সজীব কে মারধর করে।পরে সজীবের বাবাকে পরিষদে খবর দিয়ে নিয়ে অপমান করা করে। মারধরের শিকার হয়ে সজীব মনের ক্ষোভে মধ্যনগর বাজারের খাচারীর সামনে এসে বিষ (রেট কিলার) খেয়ে আত্মহত্যার চেষ্টা করে।পরে অসুস্থ অবস্থায় থাকে পার্শ্ববর্তী কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে স্বজনেরা।
মারধরের শিকার সজীব বলেন, ত্রাণ চাইতে গিয়ে চেয়ারম্যানের সাথে আমার কথা-কাটাকাটি হয়।পরে আমাকে চেয়ারম্যান ডেকে নিয়ে ইউনিয়ন পরিষদের দরজা বন্ধ করে মারধর করে এবং আমার বাবাকে খবর দিয়ে এনে গালিগালাজ ও অপমান করে।
ইউপি চেয়ারম্যান সঞ্জীব তালুকদার টিটু বলেন,আজ সেনাবাহিনীর ত্রাণ বিতরণে সময় নেশাগ্রস্ত অবস্থায় শালীয়ানী গ্রামের সজীব ত্রাণ চাইতে এসে চিৎকার চেচামেচি শুরু করে।তখন সেনাবাহিনীর ত্রাণের নৌকা ভাসিয়ে চলে যায়।সজীব কে শান্ত করার উদ্দেশ্যে বলছি তুমি ইউনিয়ন পরিষদে আস।তোমাকে একটা ত্রাণের প্যাকেট দিচ্ছি। তখন সে পরিষদে এসে ইউপি সদস্যদের অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে।পরে সজীবের বাবা মাফ চেয়ে তার ছেলে ইউনিয়ন পরিষদ থেকে নিয়ে যায়।
কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মোঃ শরিফুল আলম বলেন, রেট কিলার খেয়ে অসুস্থ হওয়া সজিব নামে এক কিশোর কে বিকাল ৩ টার দিকে ভর্তি করা হয়।পরে আমরা চিকিৎসা শেষে ওই রোগীকে পর্যবেক্ষণে রেখেছি।
মধ্যনগর থানার ওসি জাহিদুল হক জানান, শুনেছি সজীব নামে একটি ছেলে মনের ক্ষোভে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে।বর্তমানে সে সুস্থ আছে। সাথে সাথে আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি।তবে বিষয়ে এখনও কোনো লিখিত অভিযোগ পায়নি।

বাংলাদেশ সময়: ১৯:২৮:০৫ ● ১৪৩৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ