রোহিঙ্গা যুবক নুর বারেক আটক ,২০ লাখ টাকা উদ্ধার

Home Page » এক্সক্লুসিভ » রোহিঙ্গা যুবক নুর বারেক আটক ,২০ লাখ টাকা উদ্ধার
শুক্রবার ● ১৫ জুলাই ২০২২


পুলিশের হাতে ধৃত নূর বারেক        বঙ্গ-নিউজ: অবৈধ বিশ লক্ষ টাকা রাখার দায়ে রোহিঙ্গা যুবক নুর বারেক (২৫) আটক হয়েছে। সে  নয়াপাড়া রেজিস্টার ক্যাম্পের বি-ব্লকের মৃত খলিলুর রহমানের পুত্র।

আজ ভোর ৩টা ৫০ মিনিটের সময় ধৃত নুর বারেকের দেওয়া তথ্যমতে নয়াপাড়া রেজিস্টার্ড ক্যাম্পের আই ব্লকের হাজী সুলতানের বসতঘরের মাটির নিচ থেকে টাকা গুলো উদ্ধার করা হয়।

১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়নের অধিনায়ক পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম তারিক জানান, শুক্রবার (১৫ জুলাই) ভোর ৩টা ৫০ মিনিটের সময় গোপন সংবাদের ভিত্তিতে নয়াপাড়া এপিবিএন ক্যাম্পের অফিসার ও ফোর্স আই ব্লকে অভিযান পরিচালনা করে।

অভিযান পরিচালনা কালে এপিবিএন পুলিশের উপস্থিতি টের পেয়ে রোহিঙ্গা হাজী সুলতানের বসতঘর থেকে ধৃত যুবক নুর বারেক(২৫) দৌড়ে পালিয়ে যাওয়ার সময় তাকে আটক করা হয়।

আটক পর নুর বারেকের দেওয়া তথ্যমতে আই ব্লকের রোহিঙ্গা শরণার্থী হাজী সুলতানের বসতঘরে তল্লাশি করা হয়। তল্লাশীকালে মাটির নিচে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা একটি প্লাস্টিকের ড্রামের ভিতর অবৈধ নগদ ২০ লাখ টাকা উদ্ধার করা হয়।

অধিনায়ক আরও জানান, পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উদ্ধারকৃত আলামতসহ আটককৃত আসামিকে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১:১৪:১৪ ● ৫৯৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ