মধ্যনগরে গ্রেনেড হামলা দিবস উপলক্ষে বিক্ষোভ মিছিল

Home Page » সারাদেশ » মধ্যনগরে গ্রেনেড হামলা দিবস উপলক্ষে বিক্ষোভ মিছিল
রবিবার ● ২১ আগস্ট ২০২২


---স্টাফ রিপোর্টার,বঙ্গ-নিউজ:সুনামগঞ্জের মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ২০০৪ সালের ২১ শে আগষ্ট বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের সন্ত্রাস বিরোধী কর্মসূচীতে বিএনপি জামাত জোটের মদদপুষ্টে জঙ্গিদের গ্রেনেড হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।


রোববার (২১আগষ্ট) দুপুরে উপজেলার সদরের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণ থেকে মিছিলটি শুরু হয়ে বাজারের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে এসে সমাবেশ অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পরিতোষ সরকারের সঞ্চালনায় এতে বক্তব্য দেন বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়ন পরিষদ  চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা   রাসেল আহমদ,মধ্যনগর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের  সদস্য সঞ্জীব তালুকদার টিটু,উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রভাকর তালুকদার পান্না।

উপস্থিত ছিলেন চামরদানী ইউনিয়ন চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর খসরু, উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক রিপন সরকার,যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইদৃর রহমান সোহাগ, উপজেলা আওয়ামী লীগের সদস্য মোফাকারুল হক রূপক প্রমুখ।

এছাড়াও বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মিছিল শেষে বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়ন পরিষদের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়ে সারা বাজার প্রদক্ষিণ করে।পরে ইউনিয়ন পরিষদ হলরোমে ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক লিটন সরকারের সভাপতিত্বে ও জেলা ছাত্রলীগের উপ ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক তোফায়েল আহমেদ বাবুর সঞ্চালনায় এতে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সদস্য সাজেদা আহমেদ, ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক মনিন্দ্র চন্দ্র সরকার,যুগ্ম আহ্বায়ক রবিন্দ্র সরকার পুতুল,ইউপি সদস্য দেলোয়ার হোসেন,জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নিউটন সরকার।

বাংলাদেশ সময়: ১৬:৫৭:৫৭ ● ৬৩১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ