জনগন সন্ত্রাস চায় নাকি ধারাবাহিক উন্নয়ন :প্রধানমন্ত্রী

Home Page » জাতীয় » জনগন সন্ত্রাস চায় নাকি ধারাবাহিক উন্নয়ন :প্রধানমন্ত্রী
রবিবার ● ২১ আগস্ট ২০২২


ফাইল ছবি প্রধান মন্ত্রী শেখ হাসিনা

বঙ্গ-নিউজ:  প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা বলেছেন, বিএনপি গ্রেনেড হামলা করে মানুষ মেরেছে, আগুন সন্ত্রাস করে মানুষকে পুড়িয়েছে। এখন নাকি তাদের সঙ্গে সংলাপ করতে হবে, তাদেরকে নির্বাচনে নিয়ে আসতে হবে। কেন, দেশে কি আর কোনো মানুষ নেই? জনগণই সিদ্ধান্ত নিক, তারা সন্ত্রাস চায় নাকি ধারাবাহিক উন্নয়ন চায়।

আজ রোববার (২১ আগস্ট) গ্রেনেড হামলার ১৮তম বার্ষিকী উপলক্ষে রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে অবস্থিত আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত আলোচনা সভায় যুক্ত হয়ে এসব কথা বলেন প্রধানমন্ত্রী। তিনি বলেন, ২১ আগস্টের গ্রেনেড হামলা হয়েছিল তৎকালীন সরকারের প্রত্যক্ষ মদদে। তদন্তে তার প্রমাণও উঠে এসেছে।

শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগকে নেতৃত্বশূন্য করতে বরাবরই চেষ্টা করে আসছে বিএনপি-জামায়াত। আর এই কাজে তারা রাষ্ট্রীয় ক্ষমতাকে ব্যবহার করেছে।

‘তারা বলেছিল, আওয়ামী লীগ নাকি একশ বছরেও ক্ষমতায় আসতে পারবে না। উল্টো তারাই আজ জনগণ কর্তৃক প্রত্যাখ্যাত। জনসমর্থন না থাকার কারণেই নির্বাচন ঘনিয়ে আসলে তাদের ষড়যন্ত্র বেড়ে যায়। সেই ধারাবাহিকতায় এবারও তারা ষড়যন্ত্র শুরু করে দিয়েছে। আমাদের সবাইকে সজাগ-সাবধান থাকতে হবে।’ বলেন শেখ হাসিনা।

বাংলাদেশ সময়: ২০:৪২:০১ ● ৪৪৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ