গোপালগঞ্জে দুই দুর্ঘটনায় নারীসহ নিহত ৪

Home Page » জাতীয় » গোপালগঞ্জে দুই দুর্ঘটনায় নারীসহ নিহত ৪
বৃহস্পতিবার ● ২৫ আগস্ট ২০২২


ফাইল ছবি

বঙ্গনিউজ : গোপালগঞ্জে দুটি সড়ক দুর্ঘটনায় এক নারীসহ চার জন নিহত হয়েছেন; আহত হয়েছেন আরও আটজন।

বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কে সদর উপজেলার গোপীনাথপুর হাসপাতাল এলাকা ও একই সড়কের সদর উপজেলার পাথালিয়া লিংক রোডে এই দুর্ঘটনা দুটি ঘটে।

নিহতরা হলেন সদর উপজেলার সুকতাইল ইউনিয়নের কুঠিবাড়ি গ্রামের আকরাম আলী শেখের ছেলে বাইক চালক ফরহাদ শেখ (৩২), বাইকের আরাহী রনি খান (৩০), মাদারীপুরের কালকিনী পৌরসভার দক্ষিণ ঠেঙ্গামারা গ্রামের মলেক ব্যাপারীর ছেলে সৈয়দ ব্যাপারী (৩৩) ও গোপালগঞ্জ শহরের সোনাকুড়ের মোশারফ সিকদার ওরফে মোশাক সিকদারের স্ত্রী রুবি বেগম (৬৪)।

গোপালগঞ্জের ভাটিয়াপাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির এএসআই জমির হোসেন জানান, রিয়াজ নামে এক মাছ ব্যবসায়ী বাগেরহাট জেলার ফকিরহাটের ফলতিতা বাজার থেকে মাছ কিনে পিকআপে করে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন। পিকআপটি গোপীনাথপুর হাসপাতাল এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন।

“এরপর পিকআপটি আগে-পিছে ২টি মোটরসাইকেল, ট্রাক, ইজিবাইকসহ পাঁচটি যানবাহনে ধাক্কা দিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই সৈয়দ ব্যাপারীর মৃত্যু হয়।”

জমির বলেন, গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়ার পর মোটরসাইকেল চালক ফরহাদকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। খুলনা নেওয়ার পথে সন্ধ্যা সাড়ে ৭টায় রনি খান মারা যান।

আহত ছয়জনকে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনার পর গোপীনাথপুর পুলিশ ফাঁড়ির পুলিশ, ফায়ার সার্ভিস কর্মী ও হাইওয়ে পুলিশ উদ্ধার কাজ পরিচালনা করে। এরপর সড়কে থেকে দুর্ঘটনা কবলিত গাড়ি সরিয়ে ফেলা হয়। তারপর বিকাল ৪টার দিকে সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক হয়ে আসে।

গোপালগঞ্জ সদর থানার এসআই মো. মারিদুল ইসলাম জানান, বুধবার সকাল ৯ টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার পাথালিয়া লিংক রোডে একটি মোটরসাইকেল পথচারী রুবি বেগমকে চাপা দেয়। এতে রুবি বেগম ও মোটরসাইকেল চালক আহত হন। তাদের গোপালগঞ্জ জেনারেল হাপাতালে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর দেড়টার দিকে রুবি বেগম মারা যান বলে তিনি জানান।

বাংলাদেশ সময়: ১০:১৯:৫৩ ● ৩০২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ