গুম,খুন আর ভোট চুরি শুরু করেছিল জিয়া :প্রধানমন্ত্রী

Home Page » জাতীয় » গুম,খুন আর ভোট চুরি শুরু করেছিল জিয়া :প্রধানমন্ত্রী
মঙ্গলবার ● ৩০ আগস্ট ২০২২


শোক দিবসের আলোচনা সভায় শেখ হাসিনা

বঙ্গ-নিউজ: আগস্ট মাস শোকের মাস। মাসব্যাপি আওয়ামী লীগ ও অন্যান্য সংগঠন মসারা মাস ব্যাপি শোক দিবসের নানান কর্ম সূচী পালন করছে।  আজ এক সমাবেশে সশরীরে উপস্থিত ছিলেন শেখ হাসিনা।   জিয়াউর রহমান এদেশে গুম-খুনের রাজনীতি শুরু করেছিলেন বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। তিনি বলেন, এখন দেখি অনেকেই গুম, খুন আর ভোট চুরি নিয়ে কথা বলে। কিন্তু এগুলো যে জিয়ার হাত ধরে শুরু হয়েছিল, সেটা বলে না।

আজ মঙ্গলবার (৩০ আগস্ট) ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত শোক দিবসের আলোচনা অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে এসব কথা বলে প্রধানমন্ত্রী। বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠানটির আয়োজন করা হয়েছিল।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ১৫ আগস্টের খুনি এবং তাদের পরিবারের সদস্যরা আবার সক্রিয় হয়েছে। তারা ষড়যন্ত্র করছে। তাই সবাইকে সাবধান থাকতে হবে। ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের সময় এরা যেমন দেশের স্বাধীনতা চায়নি, তেমনি এখন দেশের উন্নয়নও সহ্য করতে পারছে না।

বিএনপির ক্ষমতায় থাকার সময়ের কথা উল্লেখ করে প্রধানমন্ত্রী বলেন, ২০০১ সাল থেকে ২০০৬ সালের মধ্যে বিদ্যুতের জন্য দেশে হাহাকার লেগে গিয়েছিল। সারের দাবিতে মিছিল করার কারণে মানুষকে গুলি করে মারা হয়েছিল। ৯৬ সালে ক্ষমতায় এসে আমরা বিদ্যুৎ উৎপাদন বাড়ালাম, বিএনপি এসে সেটা কমিয়ে দিল।

বাংলাদেশ সময়: ২১:৩৯:৩৩ ● ৪৬৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ