নারায়ণগঞ্জে শাওন হত্যায় মামলা দায়ের

Home Page » জাতীয় » নারায়ণগঞ্জে শাওন হত্যায় মামলা দায়ের
শুক্রবার ● ২ সেপ্টেম্বর ২০২২


নারায়নগঞ্জে শাওন হত্যা, পুলিশের আ্যাকশন

বঙ্গ-নিউজ:  নারায়ণগঞ্জে বিএনপি নেতাকর্মীদের সাথে পুলিশের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে মারা যান শাওন নামের এক যুবদলকর্মী। গতকালের এই ঘটনায় আজ  একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। নারায়ণগঞ্জ সদর মডেল থানায় করা এই মামলার এজাহারে শাওনের মৃত্যুর জন্য উল্টো দায়ী করা হয়েছে বিএনপি নেতাকর্মীদেরকেই!

মামলার বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার আমীর খসরু। এতে নাম উল্লেখ করে কাউকে আসামি করা হয়নি। তবে এজাহারে বলা হয়েছে, বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা মিছিল করার নাম করে পুলিশের ওপর চড়াও হয়। তারা পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ও গুলি ছুঁড়তে থাকে।

এজাহারে বলা হয়েছে, ঠিক ওই সময় শাওন রাস্তার পাশ দিয়ে যাচ্ছিলেন। এক পর্যায়ে বিএনপি নেতাকর্মীদের ছোঁড়া আগ্নেয়াস্ত্রের গুলি ও ইটের আঘাতে গুরুতর আহত হন শাওন। পরে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এর দায় মিছিলে থাকা প্রায় ৫ হাজার বিএনপি নেতাকর্মীর।

প্রসঙ্গত, বাংলাদেশ জাতীয়তাবাদী দল, বিএনপির ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল বৃহস্পতিবার নারায়ণগঞ্জ শহরের রেলগেট এলাকা মিছিল করেন দলটির নেতাকর্মীরা। এক পর্যায়ে পুলিশ তাদের বাধা দিলে শুরু হয় সংঘর্ষ। ধাওয়া-পাল্টা ধাওয়ার এক পর্যায়ে পুলিশের গুলিতে শাওন নিহত হয়েছেন বলে অভিযোগ। তবে পুলিশ বিষয়টি অস্বীকার করে আসছে।

বাংলাদেশ সময়: ২০:৩৫:১৯ ● ২৮৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ