শনিবার সকালে ফিরছে বাংলাদেশ দল

Home Page » ক্রিকেট » শনিবার সকালে ফিরছে বাংলাদেশ দল
শনিবার, ৩ সেপ্টেম্বর ২০২২



ফাইল ছবি

বঙ্গনিউজ : টি-টোয়েন্টিতে বাংলাদেশের সাম্প্রতিক পারফরম্যান্স আশাব্যঞ্জক নয়। সর্বশেষ ৫ ম্যাচে জয় মাত্র একটিতে। তাই এশিয়া কাপে বাংলাদেশ দলকে ঘিরে বড় আশা ছিল না কারোই। তবে অন্তত পারফরম্যান্সে উন্নতির আশা ছিল। সেই লক্ষ্য কিছুটা পূর্ণ হয়েছে।

এশিয়া কাপ খেলতে গত ২৩ আগস্ট দেশ ছেড়েছিল সাকিব আল হাসানের দল। সংযুক্ত আরব আমিরাতে ১০ দিনেই টাইগারদের মিশন শেষ হয়ে গেছে। ‘বি’ গ্রুপ থেকে সুপার ফোরে উন্নীত হতে পারেনি বাংলাদেশ।

গ্রুপ পর্বে টানা দুই ম্যাচ হেরে টুর্নামেন্ট থেকে ছিটকে গেছে সাকিব বাহিনী। বাংলাদেশকে হারিয়ে এই গ্রুপ থেকে সুপার ফোর পর্বে উঠেছে আফগানিস্তান ও শ্রীলঙ্কা।

এশিয়া কাপের ব্যর্থ মিশন শেষে শনিবার সকালে দেশে ফিরেছে টাইগাররা। শুক্রবার বিসিবি থেকে জানা গেছে, বাংলাদেশ বিমান এয়ারলাইন্সের ফ্লাইটে শনিবার সকাল ৮টা ৪০ মিনিটে ঢাকায় এসে পৌঁছাবে ক্রিকেটাররা।

দলের সঙ্গে ঢাকায় ফিরবেন না ব্যাটিং কোচ জেমি সিডন্স। দুবাই থেকে অস্ট্রেলিয়ায় ফিরে যাবেন তিনি। পরে নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে দলের সঙ্গে যোগ দেবেন সিডন্স।

ঢাকায় ফিরে কয়েকদিন বিশ্রাম পাবেন ক্রিকেটাররা। আগামী মাসে নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজে খেলবে সাকিবের দল। চলতি মাসেই শুরু হবে অনুশীলন। তার আগেই ইনজুরি কাটিয়ে উঠার কথা নুরুল হাসান সোহান, লিটন দাস ও হাসান মাহমুদের।

বাংলাদেশ সময়: ১০:১৫:২৭   ১০৫ বার পঠিত   #  #  #




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

ক্রিকেট’র আরও খবর


পাকিস্তানকে গুঁড়িয়ে শ্রীলঙ্কার উৎসব
ভারতকে হারিয়ে পাকিস্তানের মধুর প্রতিশোধ
শনিবার সকালে ফিরছে বাংলাদেশ দল
টি-টোয়েন্টিতে কেমন হবেন ‘ওপেনার’ মুশফিক
ভুল বুঝতে পেরেছেন সাকিব!
সাকিবকে ছাড় দেবে না বাংলাদেশ ক্রিকেট বোর্ড
টি-টোয়েন্টি র‍্যাঙ্কিং এ আফিফের উন্নতি
“জাবি ইএমবিএ এ্যালামলাই এসোসিয়েশন ক্রিকেট টুর্নামেন্ট-২০২২
ব্যাটসম্যানদের র‌্যাঙ্কিংয়ে তারকা ক্রিকেটারের পিছু নিয়েছেন লিটন
দোষী সাব্যস্ত হলো বাংলাদেশের পেসার শহিদুল

আর্কাইভ

16. HOMEPAGE - Archive Bottom Advertisement