কতিত সাংবাদিক মান্নানের বিরুদ্ধে অফিস সহায়ক কে হুমকির অভিযোগ

Home Page » সারাদেশ » কতিত সাংবাদিক মান্নানের বিরুদ্ধে অফিস সহায়ক কে হুমকির অভিযোগ
সোমবার ● ৩ অক্টোবর ২০২২


কতিত অনলাইন সাংবাদিক মান্নান

সিলেট ব্যুরো:সুনামগঞ্জের মধ্যনগরে কতিত হলুদ সাংবাদিক আব্দুল মান্নান গলহা উচ্চ বিদালয়ের ম্যানেজিং কমিটির আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে বিদ্যালয়ের অফিস সহায়ক   নারায়ণ দেবনাথকে পা ভেঙে ফেলার হুমকি দিয়েছে। এমনকি নারায়ণকে মামলায় জড়িয়ে দেখে নেওয়ার হুমকি দিয়েছে মান্নান। সম্প্রতি মুঠোফোনে দেওয়া মান্নানের দেওয়া হুমকির অডিও রেকর্ড  ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। আর বিষয়টি নিয়ে শুরু হয়েছে তুমুল সমালোচনা।

দীর্ঘদিন ধরে এলাকায় সাংবাদিক পরিচয়ে বিভিন্ন প্রকার অপরাধ কর্মকান্ড চালিয়ে যাচ্ছে । এই প্রভাব খাটিয়ে তিনি (মান্নান)  একবার গলহা উচ্চ বিদ্যালয়ের সভাপতি নির্বাচিত হন এবং বিভিন্ন অনিয়ম দুর্নীতিতে জড়িয়ে পড়েন। শিক্ষক নিয়োগ বাণিজ্য চালিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নেন তখন। এ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচন আসন্ন। তাই তিনি এবারও সভাপতি হওয়ার স্বপ্ন দেখছেন। মান্নান ও নারায়ণের কল রেকর্ড থেকে জানা যায়, একই বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও সাবেক সভাপতি প্রভাব দেবনাথ সভাপতি প্রার্থী। আর নারায়ণ প্রভাত দেবনাথের আত্মীয়। ফলে নারায়ণ প্রভাত দেবনাথের বাড়িতে আসা যাওয়া করেন। কিন্তু এতে মান্নান ভেবে নিয়েছে নারায়ণ প্রভাত দেবনাথকে নির্বাচনের ব্যাপারে সহযোগীতা করছেন। এ বিষয়কে কেন্দ্র করে সম্প্রতি মান্নান নারায়ণকে ফোন করে হুমকি দিয়ে বলেন, নারায়ণ তোমার বিরুদ্ধে শত শত অভিযোগ। তুমি নির্বাচন নিয়ে পক্ষপাতিত্ব করছো। অনেক অভিযোগ তোমার বিরুদ্ধে। তুমি কি মামলা খাইতে চাও? মামলায় পড়তে চাও নাকি চাকরী করতে চাও? মনে কইরো না আমি আবু! আমি একজন সাংবাদিক!

মান্নান একই ফোন কলে প্রভাত দেবনাথকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য করেন। এমনকি প্রভাত দেবনাথকে সভাপতি করা হলে নারায়ণসহ প্রভাত দেবনাথের ছেলে রাজিব দেবনাথের পা ভেঙে দেওয়ার হুমকি দেন। তাছাড়া রাজিব কিভাবে এলাকায় চাকুরী করেন তাও দেখে নেওয়ার হুমকি দেয় মান্নান।

কিন্তু মান্নানের হুমকির অডিও রেকর্ড সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে মান্নানকে নিয়ে এলাকায় তুমুল সমালোচনা শুরু হয়। প্রভাত দেবনাথের মতো একজন গুণী শিক্ষক ও ব্যক্তিত্বকে নিয়ে বিরুপ মন্তব্য করায় তীব্র নিন্দা জানিয়েছেন এলাকাবাসী। এলাকাবাসীর দাবি মান্নানকে প্রকাশ্যে জন সম্মুখে প্রভাত দেবনাথের কাছে ক্ষমা চাইতে হবে। নইলে মান্নানের বিরুদ্ধে আইনী পদক্ষেপ গ্রহণ করা হবে।

গলহা উচ্চ বিদ্যালয়ের অফিস সহায়ক নারায়ণ দেবনাথ মোবাইলে হুমকি দেওয়ার কথাটি শিকার করেছেন।

গলহা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক  মোঃ রফিকুল হক বলেন,বিষয়টি আমি শুনেছি, তবে কেউ অভিযোগ করেনি।

ওই গ্রামের প্রভাত দেবনাথের ছেলে রাজিব দেবনাথ বলেন,মান্নান আমার বাবার বিরুদ্ধে মোবাইল ফোনে  কুরুচিপূর্ণ মন্তব্য করায়  ও  হুমকি প্রদান করায় তার বিরুদ্ধে মধ্যনগর থানায় অভিযোগ করেছি।

মধ্যনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল হক বলেন, এই সংক্রান্ত একটি অভিযোগ পেয়েছি।তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ সময়: ১৯:২৬:৫৭ ● ৪৬৮ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ