পরিবহন সেক্টরের নৈরাজ্য বন্ধ ও স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন

Home Page » সারাদেশ » পরিবহন সেক্টরের নৈরাজ্য বন্ধ ও স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধন
বৃহস্পতিবার ● ২০ অক্টোবর ২০২২


পরিবহন সেক্টরের নৈরাজ্য বন্ধ ও স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে মামলার প্রতিবাদে মানববন্ধনসুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জ জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও সুনামগঞ্জ যাত্রী অধিকার আন্দোলনের নেতা জুবের আহমদ অপুর বিরুদ্ধে পরিবহন আন্দোলনের নেতা আব্দুল মতিনের দায়েরকৃত মামলা প্রত্যাহার ও পরিবহন সেক্টরের নৈরাজ্য বন্ধের দাবি জানিয়ে সুনামগঞ্জে মানববন্ধন-সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহষ্পতিবার দুপুরে সুনামগঞ্জ ট্রাফিক পয়েন্টে এ সমাবেশের আয়োজন করে জেলা স্বেচ্ছাবেক লীগ। মানববন্ধন শেষে জেলা প্রশাসক বরাবরে স্মারকলিপিও প্রদান করা হয়েছে।

মানববন্ধন পরবর্তী সমাবেশ ও লিখিত স্মারকলিপিতে উল্লেখ করা হয়েছে, গত ১৪ অক্টোবর স্বেচ্ছাসেবক লীগ নেতা সালেককে আব্দুজ জহুর সেতুতে বেধড়ক মারধর করা হয়েছে। এর আগে ছাত্রলীগের নেতাদের বহনকারী গাড়িকে আঘাত করা হয়েছে। তারপরও পরিবহন আন্দোলনের নামে ওইদিন সন্ধ্যায় আব্দুজ জহুর সেতুতে নৈরাজ্য সৃষ্টি করে তারা। মারধর করে স্বেচ্ছাসেবক লীগ নেতা সালেকসহ কয়েকজনকে। স্মারকলিপিতে আরো উল্লেখ করা হয়, অবৈধ আন্দোলন ও মারধর করার পরও তারা গত ১৬ অক্টোবর ষড়যন্ত্রমূলক দ্রুত বিচার আইনে মামলা দিয়েছে জুবের আহমদ অপু, তার পুত্রসহ ৭ জনের বিরুদ্ধে। এই মামলা মিথ্যা ও ষড়যন্ত্রমূলক আখ্যায়িত করে অবিলম্বে মামলাটি প্রত্যাহারের আহ্বান জানান তারা। স্মারকলিপিতে নিরপরাধ জুবের আহমদ অপুসহ নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার, পরিবহন সেক্টরের নৈরাজ্য বন্ধ, যাত্রীদের জিম্মি করে পরিবহন ধর্মঘট বন্ধসহ নৈরাজ্য সৃষ্টিকারীদের বিরুদ্ধে আইন শৃঙ্খলা বাহিনীকে ব্যবস্থা নেওয়ার আহ্বান জানানো হয়েছে।

মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি সুয়েব চৌধুরী, এডভোকেট বুরহান উদ্দিন, জামাল আহমদ, মুক্তিযোদ্ধা সন্তান শিবলু আহমদ চৌধুরী, নাজমুল হক প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০:৩৯:৩৩ ● ৪২২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ