শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রবেশপত্রে সানি লিওনের ছবি!

Home Page » এক্সক্লুসিভ » শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রবেশপত্রে সানি লিওনের ছবি!
বুধবার ● ৯ নভেম্বর ২০২২


ফাইল ছবি-সানি লিওন

বঙ্গ-নিউজ: ভুল করে কত কিছুই না ঘটে! কিন্তু এমন ভুলও হয়! নিজের ছবির জায়গায় সানি লিওনের ছবি! তাও আবার শিক্ষক নিয়োগের পরীক্ষার প্রবেশপত্রে! এমন ঘটনাই ঘটেছে ভারতের কর্ণাটকে। তবে চাকরিপ্রার্থী ওই নারীর নাম-পরিচয় প্রকাশ করা হয়নি।

সানি লিওনের ছবি সম্বলিত ওই অ্যাডমিট কার্ডের ছবি আজ নেটদুনিয়ায় ভাইরাল হয়ে পড়ে। এ নিয়ে কলেজ কর্তৃপক্ষ সাইবার ক্রাইম পুলিশের কাছে অভিযোগ তুলেছে।

চাকুরির প্রবেশ পত্রে সানি লিওনের ছবি

কর্ণাটকে শিক্ষক নিবন্ধন পরীক্ষা অনুষ্ঠিত হয় গত ৬ নভেম্বর। শিভামোগ্গা জেলায় রুদ্রাপ্পা কলেজ কেন্দ্রে পরীক্ষা দিতে যান এক নারী। তবে প্রবেশপথেই আটকে দেওয়া হয় তাকে। কারণ, প্রবেশপত্রের ছবির সঙ্গে তার চেহারার মিল নেই। তার ছবির জায়গায় দেওয়া রয়েছে বলিউড সিনেমার নায়িকা সানি লিওনের ছবি।

এ ঘটনায় কর্ণাটক শিক্ষা দপ্তরও পুলিশকে ঘটনা তদন্তের অনুরোধ জানিয়েছে। দায়ী ব্যক্তিকে শাস্তির আওতায় আনার নির্দেশ দেওয়া হয়েছে।

শিক্ষা দপ্তরের ভাষ্য, অনলাইনে ওই আবেদনপত্র চাকরিপ্রার্থীর নিজের পূরণ করার কথা। নিজস্ব আইডি ও পাসওয়ার্ড ছাড়া আবেদন করা যায় না। তাছাড়া প্রার্থীর ছবি স্ক্যান করে তবেই আপলোড করতে হয়।

এ ব্যাপারে ওই নারী চাকরিপ্রার্থী দাবি করেন, তিনি নিজে আবেদন পূরণ করেননি। তার হয়ে অন্য একজন পূরণ করে দিয়েছে। হয়তো ওই সময়ই তার ছবির পরিবর্তে অন্য ছবি ঢুকে গেছে।

পুলিশের ধারণা, জেনেশুনে কেউ এমন ভুল করবে না। অনলাইনে ছবি আপলোডের সময় ভুলে ওই ছবি আপ করা হয়েছে।

সানি লিওনকে নিয়ে এমন ঘটনা প্রথম নয়। চলতি বছরের শুরুর দিকে নয়াদিল্লিতে এক ছাত্রের বিএ পরীক্ষার প্রবেশপত্রে মায়ের নামের জায়গায় সানি লিওন এবং বাবার নাম ইমরান হাসমি লেখা ধরা পড়ে। সূত্র: এনডিটিভি।

বাংলাদেশ সময়: ২০:৩১:৫৯ ● ৫২৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ