গুঁড়িগুঁড়ি বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অফিস

Home Page » জাতীয় » গুঁড়িগুঁড়ি বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অফিস
শনিবার ● ১৮ ফেব্রুয়ারী ২০২৩


প্রতীকি ছবি-গুড়িগুড়ি বৃষ্টির পূর্বাভাস        বঙ্গ-নিউজ: দেশের তিন বিভাগে গুঁড়িগুঁড়ি বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অফিস। আজ এমন পূর্বাভাস দেওয়া হয়।

লঘুচাপের বর্ধিতাংশ গাঙ্গেয় পশ্চিমবঙ্গ ও তৎসংলগ্ন এলাকায় অবস্থান করছে। মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগরে অবস্থান করছে বলে জানিয়েছেন আবহাওয়াবিদ খো. হাফিজুর রহমান।

১৯ ফেব্রুয়ারি, রোববার সকাল পর্যন্ত অস্থায়ীভাবে আকাশ আংশিক মেঘলাসহ সারাদেশের আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে, তবে ঢাকা, খুলনা ও বরিশাল বিভাগের দু-এক জায়গায় হালকা/গুঁড়িগুঁড়ি বৃষ্টি সম্ভবনা রয়েছে।

দেশের নদী অববাহিকার কোথাও কোথাও ভোরের দিকে হালকা কুয়াশা পড়তে পারে। সারাদেশে রাতের তাপমাত্রা সামান্য বাড়ার সম্ভাবনা রয়েছে। খুলনা ও বরিশাল বিভাগে দিনের তাপমাত্রা সামান্য হ্রাস পেতে পারে এবং দেশের অন্য সব এলাকায় তা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

এছাড়া ঢাকায় পশ্চিম/উত্তরপশ্চিম দিক থেকে ঘণ্টায় বাতাসের সর্বোচ্চ গতিবেগ থাকতে পারে ৮ থেকে ১২ কিলোমিটার। আগামী তিনদিন আরও বৃদ্ধি পেতে পারে রাতের তাপমাত্রা।

আজ দেশের সর্বনিম্ন তাপমাত্রা ১৩ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে। আর ঢাকায় সর্বনিম্ন ১৭ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০:৪৪:৫৮ ● ২৯৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ