মধ্যনগরে রণজিত সরকারের ঈদের শুভেচ্ছা বিনিময়

Home Page » সারাদেশ » মধ্যনগরে রণজিত সরকারের ঈদের শুভেচ্ছা বিনিময়
সোমবার ● ২৪ এপ্রিল ২০২৩


স্টাফ রিপোর্টার,বঙ্গ-নিউজ:
সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ-১ আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী এডভোকেট রনজিত সরকার মধ্যনগর উপজেলায় বিভিন্ন বাজার ও গ্রামে ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় এবং গনসংযোগ করেছেন।
সোমবার (২৪ এপ্রিল ) সারাদিন মধ্যনগর উপজেলার বিভিন্ন জায়গায় এই ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় ও গনসংযোগ করেন।

ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় কালে উপস্থিত সাধারণ মানুষের উদ্দেশ্যে রনজিত সরকার বলেন, আমরা ভয়াবহ একটা সময় পার করছি গেল দুই বছর করোনা মহামারি আমাদের জন জীবন দুর্বিষহ করে তুলেছে। করোনা থেকে উঠতে না উঠতেই বন্যায় আক্রান্ত হয়েছি। বন্যায় আক্রান্ত হওয়ার পরেই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সিলেট-সুনামগঞ্জের মানুষকে দেখতে এসেছেন তাদের দুঃখের সাথী হয়েছেন শুরু থেকেই ত্রাণ বিতরণসহ বিভিন্ন ভাবে আর্থিক সহযোগী করে যাচ্ছেন। পুর্নবাসনের ব্যবস্থা করে দিচ্ছেন। দলের নেতা কর্মীদেরকে বলে দিয়েছেন যেন সব সময় সাধারণ মানুষের পাশে থাকে। আমরা আপনাদের সাথে সব সময় আছি আগামী দিনগুলিতেও থাকবো। যত দিন বেছেঁ থাকবো আপনাদের পাঁশে থেকে সেবা করে যাবো।
তিনি আরো বলেন, দেশে যত উন্নয়ন হয়েছে জননেত্রী শেখ হাসিনার অবদানেই হয়েছে। আপনারা জননেত্রীর জন্য দোয়া করবেন তাকে যেন ঈশ্বর তাঁকে দীর্ঘায়ু দান করেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন তালুকদার, সাধারণ সম্পাদক পরিতোষ সরকার, যুগ্ম সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আলমগীর খসরু, সদস্য ও ইউপি চেয়ারম্যান রাসেল আহমদ, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান তারা, মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রানু চক্রবর্তী, যুব ও ক্রীড়া সম্পাদক রিপন সরকার, তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সদস্য আজিজুল হক,সেচ্ছাসেবলীগের সহ সভাপতি ছয়ফুল ইসলাম, সাধারণ সম্পাদক ইমরান হোসেন বিপক, বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক মনীন্দ্র চন্দ্র সরকার, যুগ্ম আহবায়ক আবদুল হক, আমান উল্লাহ, উপজেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি হুমায়ুন কবির, যুগ্ম সম্পাদক সাইদুর রহমান সোহাগ, ধর্ম বিষয়ক সম্পাদক সারোয়ার আলম, স্বেচ্ছাসেবক লীগের বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়ন আহবায়ক অমিত হাসান, সাবেক ছাত্রনেতা মশিউর রহমান, সিলেট জেলা ছাত্রলীগ নেতা নাজির হোসেন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি নিউটন সরকার, রুম্মান মিয়া, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক নাঈম রেজা, জহির রায়হান, এমসি কলেজ ছাত্রলীগ নেতা জহিরুল ইসলাম, চামারদানী ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক মমিনুর রেজা জনি,আশরাফুল ইসলাম রাজন, প্রমুখ।

মধ্যনগরে রণজিত সরকারের ঈদের শুভেচ্ছা বিনিময়

বাংলাদেশ সময়: ১৫:৫৩:২২ ● ৪৬২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ