‘আনন্দ মেলা’য় অপুর উপস্থাপনায় নাচবেন বুবলী

Home Page » অর্থ ও বানিজ্য » ‘আনন্দ মেলা’য় অপুর উপস্থাপনায় নাচবেন বুবলী
শুক্রবার ● ২৩ জুন ২০২৩


অপু বিশ্বাস ও শবনম বুবলী

বঙ্গ-নিউজঃ ঈদুল আযহায় সিনেমা হলে মুক্তি পাচ্ছে মাহফুজ আহমেদ ও শবনম বুবলী অভিনীত সিনেমা ‌‘প্রহেলিকা’। ঈদে সিনেমা হলের পাশাপাশি এই জুটিতে টিভিতেও দেখা যাবে। ‘ভোগে নয় ত্যাগেই আনন্দ’ থিমকে উপজীব্য করে বিটিভিতে নির্মিত হয়েছে ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দ মেলা’।

ঈদের এই আয়োজনে ‘আমার নাম মিস বুবলী’ ও প্রহেলিকা ছবির ‘মেঘের নৌকা তুমি’ গানের কোলাজের সঙ্গে নাচবেন মাহফুজ ও বুবলী। অনুষ্ঠানটির উপস্থাপনায় থাকছেন ফেরদৌস ও অপু বিশ্বাস। নাচ, গান, আড্ডা, নাটিকা সবই থাকছে এ পর্বে।

কিংবদন্তি চিত্রনায়ক ফারুককে উৎসর্গ করে তার অভিনীত সিনেমার জনপ্রিয় তিনটি গানের কোলাজের সঙ্গে নাচবেন চিত্রনায়িকা দিঘী ও চিত্রনায়ক আদর আজাদ। ফারুক অভিনীত ‘সব সখিরে পার করিতে’, ‘তুমি আমার মনের মাঝি’,‘তুমি ডুব দিওনা জলে কন্যা’ গান তিনটির কোলাজের সঙ্গে নাচতে দেখা যাবে তাদেরকে।
ওয়ার্দা রিহাব ও তার দলের পরিবেশনায় থাকছে মডার্ন মিউজিক্যাল ড্যান্স। আড্ডা পর্ব ‘একালের নায়ক সেকালের নায়িকা’য় অংশ নিয়েছেন এ প্রজন্মের তারকা ইমন ও রোশান এবং সেকালের নায়িকা অঞ্জনা ও নূতন। কণ্ঠশিল্পী ইসলাম উদ্দিন পালাকারের কণ্ঠে থাকছে লোকসঙ্গীত। ব্যান্ড ওয়ারফেজ পরিবেশন করেছে ‘রক্তিম আকাশ স্তব্ধ সেখানে’ শিরোনামের নতুন একটি গান।

এছাড়াও ‘এই পথ চলা দূর বহুদূর’ শিরোনামে মৌলিক গান গেয়েছেন সাব্বির, মিলন মাহমুদ, লিজা ও নিশিতা বড়ুয়া। ৩টি নাটিকায় অংশ নিয়েছেন শতাব্দী ওয়াদুদ, সুষমা সরকার, মাহমুদুজ্জামান মিঠু, আনন্দ খালেদ, সুজাত শিমুল। থাকছে বিশ্বসাহিত্য কেন্দ্র প্রতিষ্ঠায় অধ্যাপক আবদুল্লাহ আবু সায়ীদের ত্যাগ ও তার কর্মময় জীবনের ওপর বিশেষ প্রামাণ্যচিত্র। ঈদের দিন রাত ১০টার ইংরেজি সংবাদের পর মো. মাহফুজার রহমান, মো. লুৎফর রহমান ও ইয়াসমিন আক্তারের প্রযোজনায় ‘আনন্দ মেলা’ প্রচারিত হবে।

বাংলাদেশ সময়: ১২:২২:৫৬ ● ২০০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ