পদ্মা সেতুর বর্ষপূর্তিতে ৪ তারকার গান

Home Page » বিনোদন » পদ্মা সেতুর বর্ষপূর্তিতে ৪ তারকার গান
মঙ্গলবার ● ২৭ জুন ২০২৩


পদ্মা সেতুর বর্ষপূর্তিতে ৪ তারকার গান

বঙ্গনিউজঃ  বাংলাদেশের স্বাধীনতা অর্জনের পর যেসব বড় অর্জন হয়েছে, এর মধ্যে পদ্মা সেতু অন্যতম। এটি বর্তমান সরকারের নানামুখী সাফল্যের মধ্যেও উল্লেখযোগ্য এটি। এ সেতু উদ্বোধনের পর বিশ্ববাসী অবাক নয়নে বাংলাদেশকে দেখেছে। নতুন করে বাংলাদেশকে চিনেছে।

পদ্মা সেতু উদ্বোধনের পর দেশের সব শ্রেণির মানুষ ভীষণ খুশি। এ খুশিতে আত্মহারা হয়ে ছড়াকার লিখেছেন ছড়া, কবি লিখেছেন কবিতা, গীতিকার লিখেছেন গান, শিল্পী গেয়েছেন গান।

এরই ধারাবাহিকতায় পদ্মা সেতুর এক বছরপূর্তিতে গান গেয়েছেন নতুন প্রজন্মের চারজন জনপ্রিয় সংগীতশিল্পী। তারা চারজনই ক্লোজআপ ওয়ান তারকা। বিটিভিতে প্রচারের জন্য গানটিতে কণ্ঠ দিয়েছেন সাব্বির জামান, রাজীব, নীশিতা বড়ুয়া ও সানিয়া সুলতানা লিজা।

‘বিজয় নিশান এনেছি জিনে ঊনিশশো একাত্তরে’- কথার এ গানটি লিখেছেন স্বপন কুমার হালদার। সুর ও সংগীত পরিচালনা করেছেন মিল্টন খন্দকার।

গানটি গাওয়ার অনুভূতি ব্যক্ত করে শিল্পী সাব্বির জামান বলেন, ‘বাংলাদেশের গর্বের আরেক নাম পদ্মা সেতু। এ সেতুর উদ্বোধনের বর্ষপূর্তিতে গাইতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি।’

অন্যদিকে নিশীতা বড়ুয়া গানটি প্রসঙ্গে বলেন, আমি এর আগে স্বপ্নের পদ্মা সেতুর অফিসিয়াল থিম সং গেয়েছিলাম। গানটির শিরোনাম ছিল ‘পদ্মা সেতু’। এবার এক বছরপূর্তিতে গাইতে পেরে বেশ আনন্দিত।

বাংলাদেশ সময়: ১০:৫৫:০৬ ● ২৬৯ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ