মধ্যনগরে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম

Home Page » সংবাদ শিরোনাম » মধ্যনগরে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম
রবিবার ● ৯ জুলাই ২০২৩


মধ্যনগরে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কার্যক্রম

মধ্যনগর(সুনামগঞ্জ) প্রতিনিধি :
প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মানের প্রত্যায়ে ও সংগঠনকে গতিশীল করার লক্ষ্য নিয়ে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সুনামগঞ্জের মধ্যনগর উপজেলা শাখার উদ্যোগে সাধারণ সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ শুরু করেছে উপজেলা আওয়ামী লীগ। আজ(৯জুলাই) দুপুর ১টায় মধ্যনগর বাজারে খাদ্যগোদাম প্রাঙ্গনে আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে এ কর্মসূচি শুরু করা হয়। এসময় উপজেলার ৪ টি ইউনিয়নের আওয়ামীলীগ নেতাদের হাতে নতুন সদস্য ফরম বুঝিয়ে দেয়া হয়।

উপজেলা আওয়ামী লীগ সূত্র জানায়, নির্বাচনের প্রস্তুতির লক্ষ্যে কেন্দ্রীয় নির্দেশনার আলোকে উপজেলার ৪ টি ইউনিয়নে পুনরায় সদস্যপদ নবায়ন ও নতুন সদস্য সংগ্রহ অভিযান শুরু করা হয়েছে। এই অভিযানে উপজেলায় নতুন করে প্রায় তিনশত নতুন সদস্য সংগ্রহ করা হবে। যাদের দলের প্রতি আস্থা রয়েছে, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক তারা দলের সদস্য হতে পারবে। তবে স্বাধীনতা বিরোধী পরিবারের সন্তান বা বিতর্কিত কোন ব্যক্তি এ সংগঠনের সদস্য হতে পারবে না বলে জানিয়েছেন উপজেলা আওয়ামী লীগ।
মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পরিতোষ সরকারের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন,উপজেলা আওয়ামী লীগের সদস্য ও ইউপি চেয়ারম্যান রাসেল আহমদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এনামুল হক এনাম, যুব ও ক্রীড়া সম্পাদক রিপন সরকার, দূর্যোগ ও ত্রান বিষয়ক সম্পাদক রানু চক্রবর্তী, উপজেলা যুবলীগের ধর্মবিষয়ক সম্পাদক সারোয়ার আলম,উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা ডাঃ কৌশিক রঞ্জন সরকার, জেলা ছাত্রলীগের সহসভাপতি নিউটন সরকার,চামারদানী ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক মমিনুল হক জনি প্রমূখ। এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
#

বাংলাদেশ সময়: ১৮:৫৭:৩৫ ● ৪৩২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ