জনতা ব্যাংকের পিয়ন রঞ্জু আকন্দ কোটি টাকা নিয়ে উধাও

Home Page » অর্থ ও বানিজ্য » জনতা ব্যাংকের পিয়ন রঞ্জু আকন্দ কোটি টাকা নিয়ে উধাও
মঙ্গলবার ● ১১ জুলাই ২০২৩


লোগো- জনতা ব্যাংক লিমিটেড

বঙ্গ-নিউজ: শতাধিক গ্রাহকের কয়েক কোটি টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে সিরাজগঞ্জের শাহজাদপুরে অবস্থিত জনতা ব্যাংক শাখার এক পিয়নের বিরুদ্ধে। অভিযুক্ত পিয়নের নাম রঞ্জু আকন্দ। তিনি শাহজাদপুর পৌরসভার পাড়কোলা মহল্লার বাসিন্দা। তিনি উপজেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক। ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন।

একাউন্টে টাকা দেখতে না পেয়ে ৯ জুন, রোববার জনতা ব্যাংকের ব্যবস্থাপকের কার্যালয় ঘেরাও করেন ভুক্তভোগী গ্রাহকরা।

শাহজাদপুর থানার পরিদর্শক সাজ্জাদুর রহমান বলেন, ভুক্তভোগী গ্রাহকরা জানিয়েছেন, তারা বিভিন্ন সময়ে পিয়ন রঞ্জুর কাছে টাকা জমা দিয়েছেন ব্যাংকে টাকা জমা দেওয়ার জন্য। কিন্তু রঞ্জু সিলসহ স্লিপ দিলেও ব্যাংকে টাকা জমা দেননি। সাজ্জাদুর রহমান আরও বলেন, অভিযুক্ত পলাতক রয়েছেন। তাকে আটকের চেষ্টা করা হচ্ছে।

ভুক্তভোগী গ্রাহকরা জানিয়েছেন, ব্যাংকে বসেই গ্রাহকদের জমার টাকা রিসিভ করত পিয়ন রঞ্জু। টাকা নেওয়ার পর রিসিভ কপিও দিত। এভাবে কয়েকশ গ্রাহকের প্রায় পাঁচ কোটি টাকা নিয়েছেন। কিন্তু একাউন্টে টাকা জমা না হয়নি। এখন রঞ্জুকেও পাওয়া যাচ্ছে না।

ভুক্তভোগীরা আরও জানান, রঞ্জু পিয়ন হয়েও ব্যাংকের মূল ফটকে চেয়ার-টেবিল নিয়ে বসে প্রতিদিন গ্রাহকদের সঙ্গে টাকা লেনদেন করতেন। কিন্তু এতে ব্যাংকের কেউ কিছু বলতেন না।

এ বিষয়ে শাহজাদপুর জনতা ব্যাংকের শাখা ব্যবস্থাপক জেহাদুল ইসলাম বলেন, নকল সিল বানিয়ে গ্রাহকদের টাকা আত্মসাৎ করেছে পিয়ন রঞ্জু। সে সবাইকে এমডির আত্মীয় পরিচয় হিসেবে পরিচয় দিত।

বাংলাদেশ সময়: ৮:৪০:৪৮ ● ১৭১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ