মধ্যনগরে ১৮০ বস্তা ভারতীয় চিনিসহ ৭ চোরাকারবারি আটক

Home Page » জাতীয় » মধ্যনগরে ১৮০ বস্তা ভারতীয় চিনিসহ ৭ চোরাকারবারি আটক
সোমবার ● ১৭ জুলাই ২০২৩


মধ্যনগরে ১৮০ বস্তা ভারতীয় চিনিসহ ৭ চোরাকারবারি আটক

সাজেদা আহমেদ,বিশেষ প্রতিনিধি,বঙ্গনিউজঃ

মধ্যনগরে ভারত থেকে অবৈধ পথে আসা ১৮০টি বস্তায় ৯ হাজার কেজি( ৯মেট্রিকটন) ভারতীয় চিনি,একটি ষ্টীলবডি ইঞ্জিন চালিত নৌকাসহ ৭ চোরাইকারবারিকে আটক করেছে মধ্যনগর থানা পুলিশ।সোমবার (১৭ জুলাই) ভোর সাড়ে চারটার দিকে উপজেলার বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের হামিদপুর গ্রাম সংলগ্ন ইয়ারন বিলের ইকরছই খাল এলাকায় পুলিশ নৌপথে বিশেষ চালায়। মধ্যনগর থানার এসআই সুভাষ চন্দ্র বর্মন ও এএসআই মোঃ আব্দুল আজিমের নেতৃত্বে পরিচালিত অভিযানে একটি স্টীলবডি নৌকা সহ এসব চিনি জব্দ করে পুলিশ। জব্দকৃত চিনির বাজার মূল্য প্রায় ৯ (নয়) লাখ টাকা।

পুলিশ সূত্রে জানা গেছে, আটক ব্যক্তিরা হলেন উপজেলার বংশীকুন্ডা উত্তর ইউনিয়নের সাউদপাড়া গ্রামের হারুনুর রশিদের ছেলে অপু মিয়া (৩০),আন্তরপুর গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে রাজন মিয়া (২৫), ভোলাগঞ্জ গ্রামের নুরুল হকের ছেলে কামরুল মিয়া (৩২),নবাবপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে মো: শামীম(৩১), একই গ্রামের আব্দুল আলীর ছেলে আরিফ মিয়া (২৮),মৃত সুরুজ আলীর ছেলে মনসুর মিয়া (৩২) ও রাজেন্দ্রপুর গ্রামের আব্দুল আহাদের ছেলে মনির (২৪)।
মধ্যনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জাহিদুল হক গণমাধ্যমকে জানান, ‘আটকৃত চোরাকারবারিদের নামে মামলা রুজু করা হয়েছে।তাদের কে আদালতে সোর্পদ করা হবে।’

বাংলাদেশ সময়: ১৯:১৫:২৬ ● ২১১ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ