আদালতের কাঠগড়ায় দাঁড়িয়ে কাঁদলেন পরীমনি!

Home Page » এক্সক্লুসিভ » আদালতের কাঠগড়ায় দাঁড়িয়ে কাঁদলেন পরীমনি!
সোমবার ● ২৪ জুলাই ২০২৩


আদালতে সাক্ষ্য দিতে গিয়ে কাঁদলেন পরিমনি

বঙ্গ-নিউজ: সাভারের বোট ক্লাবে মারধর ও শ্লীলতাহানির অভিযোগে চিত্রনায়িকা পরীমনির করা মামলার সাক্ষ্য গ্রহণের দিন ছিল আজ। দুপুরে আদালতের কাঠগড়ায় দাঁড়িয়ে ভরা এজলাসে ঘটনার বর্ণনা দিচ্ছিলেন পরীমনি। কথা বলতে বলতে একপর্যায়ে কাঁদতে শুরু করেন তিনি।

তখন ট্রাইব্যুনালের পিপি শহীদ হোসেন বিচারকের উদ্দশ্যে বলেন, এই ভরা এজলাসে সেদিনকার ঘটনার বর্ণনা করতে পারছেন না পরীমনি। আইনে বলা আছে, এ ধরনের মামলার ক্ষেত্রে ক্যামেরা ট্রায়াল (রুদ্ধদ্বার এজলাসে বিচার) করা যায়।

এ সময় বিচারক পরীমনি উদ্দেশ্যে বলেন, আপনি কী ক্যামেরা ট্রায়ালে সাক্ষ্য দিতে চান? সেখানে আপনার আইনজীবী ও আসামিপক্ষের আইনজীবী ছাড়া আর কেউ থাকবেন না।

তখন পরীমনি কাঁদতে কাঁদতে বলেন, মাননীয় আদালত, সেদিনের কথা মনে হলে আমি আজও ট্রমাটাইজ হয়ে যাই। আমি ক্যামেরা ট্রায়ালে সব ঘটনা খুলে বলব।

এরপর আদালত আগামী ২৫ সেপ্টেম্বর মামলার পরবর্তী সাক্ষ্য গ্রহণের দিন ধার্য করেন।

২০২১ সালের ১৪ জুন সাভার থানায় এই মামলা করেন পরীমনি। মামলার আসামি হলেন নাসির উদ্দিন মাহমুদ, তুহিন সিদ্দিকী অমি, শাহ শহিদুল আলম।

আবাসন ব্যবসায়ী নাসির মাহমুদ ঢাকা বোট ক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য ছিলেন। তবে মামলা হওয়ার পর তাকে বহিষ্কার করা হয়। মামলার অপর আসামি অমি ও শহিদুল আলমও বোট ক্লাবের সদস্য ছিলেন।

বাংলাদেশ সময়: ২১:১১:২৩ ● ২৮০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ