রিজভীর বিরুদ্ধে ৫০ কোটি টাকার মামলা করলেন হিরো আলম

Home Page » জাতীয় » রিজভীর বিরুদ্ধে ৫০ কোটি টাকার মামলা করলেন হিরো আলম
সোমবার ● ৭ আগস্ট ২০২৩


আশরাফুল হোসেন আলম (হিরো আলম)

বঙ্গ-নিউজ: বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভীর বিরুদ্ধে ৫০ কোটি টাকার মানহানির মামলা করেছেন আশরাফুল হোসেন আলম (হিরো আলম)। আজ, সোমবার দুপুরে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলামের আদালতে এ মামলা করেন তিনি।

বিষয়টি নিশ্চিত করেছেন আশরাফুল আলমের আইনজীবী মুনসুর আলী রিপন। তিনি বলেন, আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে ডিবি পুলিশকে তদন্তের নির্দেশ দিয়েছেন।

এর আগে রোববার রিজভীর বিরুদ্ধে অভিযোগ নিয়ে ডিবি কার্যালয়ে যান আশরাফুল আলম। ডিবি কার্যালয় থেকে বের হয়ে মামলা করতে আদালতে যান তিনি। কিন্তু আইনজীবীর সঙ্গে পরামর্শ করে মামলা না করে গতকাল ফিরে আসেন আশরাফুল আলম।

ডিবি কার্যালয়ের সামনে আশরাফুল আলম বলেন, বিএনপির রিজভী স্যার আমাকে পাগল বলেছেন। তিনি বলেছেন, হিরো আলম অশিক্ষিত ও অর্ধপাগল। আমাকে পাগল কেন বলবে? অশিক্ষিত কেন বলবে? তিনি আমাকে কেন ছোট করে কথা বলবে? আমি এর বিচার চাই।

এর আগে এক ভিডিও বার্তায় আশরাফুল আলম বলেন, মির্জা ফখরুল ইসলাম স্যার প্রায়ই বলেন, হিরো আলমের মতো লোকও নির্বাচন করে, আওয়ামী লীগ তাকেও ছাড়ে নাই, তাকেও পিটাইছে। উনার এই কথার মানে হলো- হিরো চুনোপুঁটি, তাকে নিয়ে তুচ্ছ করে কথা বলা যায়।

এই ধরনের মন্তব্যে ক্ষোভ প্রকাশ করেছেন আশরাফুল আলম। গণমাধ্যমকে তিনি বলেন, শুধু বিএনপি নেতারা নয়, অনেক আওয়ামী লীগ নেতা, জাতীয় পার্টির নেতা, বুদ্ধিজীবী আমাকে নিয়ে হেয় করে কথা বলে। নোংরামি ও অপমান করে কথা বলে। আমাকে কেন অপমান করে কথা বলবেন? আমাকে ভালো না লাগলে ১০ হাত দূরে থাকবেন।

আশরাফুল আলম আরও বলেন, আমাকে অশিক্ষিত বলা হয়। কিন্তু সংবিধান দেখেন, সেখানে স্বশিক্ষিত লেখার অধিকার দিয়েছে। আমাকে অশিক্ষিত বলে আপনারা নিজেদের অপমান করছেন। কারণ, বেগম খালেদ জিয়া এইট পাস ছিলেন। আমি সেভেন পাস।

বাংলাদেশ সময়: ১৯:৫২:১২ ● ১৩৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ