আসন্ন ওয়ানডে বিশ্বকাপের ট্রফি এখন বাংলাদেশে

Home Page » জাতীয় » আসন্ন ওয়ানডে বিশ্বকাপের ট্রফি এখন বাংলাদেশে
সোমবার ● ৭ আগস্ট ২০২৩


স্বপ্নের পদ্মা সেতুতে আসন্ন ওয়ানডে বিশ্বকাপের ট্রফি

বঙ্গ-নিউজ:  আইসিসি ট্রফি ট্যুরের অংশ হিসেবে আসন্ন ওয়ানডে বিশ্বকাপের ট্রফি এখন বাংলাদেশে। আজ সোমবার বিকেলে সড়পকপথে ট্রফি নিয়ে যাওয়া হয় বাংলাদেশের গর্ব পদ্মা সেতুতে। সেখানে ট্রফি নিয়ে হয় আনুষ্ঠানিক ফটোসেশন।

আইসিসির ঐতিহ্য অনুযায়ী বিশ্বকাপ ট্রফি যে দেশে নেওয়া হয়, সে দেশের কোনো একটা বিশেষ স্থানে বা বিশেষ স্থাপনার সামনে রেখে ফটোসেশন করা হয়। আগেরবার জাতীয় সংসদ ভবনের সামনে ট্রফির ফটোসেশন করা হয়েছিল।

বৈরী আবহাওয়ার কারণে পদ্মা সেতুতে ফটোসেশনের পরিকল্পনায় কিছুটা বিঘ্ন হয়েছে। ঢাকা থেকে বেলা পৌনে ৩টার দিকে হেলিকপ্টারে করে পদ্মা সেতুর মাওয়া প্রান্তে ট্রফিটি নিয়ে যাওয়ার কথা ছিল; কিন্তু বৈরী আবহাওয়ার কারণে ট্রফিটি সড়কপথে গাড়িতে করে বিকেল ৪টার দিকে মাওয়ায় পৌঁছে। পরে পদ্মা সেতুর ১ নম্বর পিলারের কাছে ফটোসেশন করা হয়।

আইসিসির আনুষ্ঠানিক ফটোসেশনের পর সংবাদমাধ্যমকে ছবি তোলার সুযোগ দেওয়া হয়। আধাঘণ্টার মতো অবস্থান করার পর ট্রফিটি আবার ঢাকায় ফিরিয়ে আনা হয়েছে।

আগামীকাল ৮ আগস্ট সকাল ৯টা থেকে দুপুর ১২টা পর্যন্ত ট্রফি রাখা হবে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। এখানে ট্রফি দেখার সুযোগ পাবেন জাতীয় নারী এবং পুরুষ দলের সাবেক এবং বর্তমান ক্রিকেটার, ক্রিকেট অফিশিয়াল-সংগঠক এবং গণমাধ্যমকর্মীরা।
পরদিন ৯ আগস্ট সর্বসাধারণের কাছে প্রদর্শনের জন্য বিশ্বকাপ ট্রফি রাখা হবে রাজধানীর পান্থপথে অবস্থিত বসুন্ধরা সিটি শপিং মলে। সকাল ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত দর্শনার্থীরা বসুন্ধরা শপিং মলে বিশ্বকাপ ট্রফি দেখতে পারবেন।

বাংলাদেশ সময়: ২০:২৫:১০ ● ২৬০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ