নেইমার, পিএসজি ছাড়তে চান জানিয়েছেন বোর্ডকে

Home Page » জাতীয় » নেইমার, পিএসজি ছাড়তে চান জানিয়েছেন বোর্ডকে
মঙ্গলবার ● ৮ আগস্ট ২০২৩


 নেইমার, পিএসজি ছাড়তে চান

বঙ্গ-নিউজঃ   এখনো অস্বস্তিতে পিএসজি, ভাঙন থামছেই না ক্লাবটির। লিওনেল মেসি তো চলেই গেলেন, এমবাপ্পেকে নিয়েও চলছে জোর আলোচনা। এবার গুঞ্জন উঠেছে আরেক তারকা নেইমারকে নিয়ে। চুক্তির মেয়াদ অবশিষ্ট থাকলেও এই মৌসুমেই পিএসজি ছাড়তে যাচ্ছেন এই ব্রাজিলীয়ান।

২০২৭ সাল পর্যন্ত নেইমারের সাথে চুক্তি রয়েছে পিএসজির। তবে ৩১বছর বয়সী এই তারকা নাকি পিএসজি বোর্ডের সঙ্গে দেখা করে ক্লাব ছাড়ার ইচ্ছার কথা জানিয়েছেন! এমন সংবাদ প্রকাশ করেছে । গত রোববার নিজের এই ইচ্ছের কথা ক্লাবকে জানান নেইমার।

ক্লাব ছাড়ার কারণ হিসেবে নেইমার দাবি করেছে, পিএসজি সমর্থকগোষ্টির উগ্র আচরণকে। মাসখানেক আগে নেইমারের ক্লাব ছাড়ার দাবিতে তার বাড়ির সামনে বিক্ষোভ করে সমর্থকরা। এতেই মন ভেঙেছে নেইমারের। ছয় বছর ধরে পিএসজিকে সার্ভিস দেয়ার পরও সমর্থকদের এমন আচরণই কঠিন সিদ্ধান্ত নিতে বাধ্য করেছে তাকে।

পিএসজিতে আসার পর অধিকাংশ সময়ই চোটের মধ্য দিয়ে গেছেন নেইমার। চোটের কারণে ছিটকে যান গত মৌসুম থেকেও। তবে চোটে পড়ার আগে বেশ ছন্দেই ছিলেন তিনি, ছন্দে আছেন চোট থেকে ফেরার পরও। গত সপ্তাহে প্রাক-মৌসুম প্রীতি ম্যাচে পিএসজির হয়ে জোড়া গোলও করেন নেইমার।

অবশ্য এই প্রথম নয়, প্রতি মৌসুমেই নেইমারকে নিয়ে বেশ বড়সড় গুঞ্জন উঠে ফুটবল পাড়ায়। এবারো আল হিলালকে জড়িয়ে শোনা গিয়েছিল অনেক কথা। তবে সব দূর করে এখনো পিএসজিতেই আছেন তিনি। ক্লাব ছাড়ায় বড় বাধা তার বেতন, পিএসজিতে বছরে আড়াই কোটি পাউন্ড বেতন পান নেইমার, অন্য কোনো ক্লাবের জন্য যা বহন করা কঠিন।

বাংলাদেশ সময়: ১২:৩০:০৬ ● ২৮৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ