জাতীয় শোক দিবস উপলক্ষে ধর্মপাশায় শোক সভা ও দোয়া মাহফিল

Home Page » সারাদেশ » জাতীয় শোক দিবস উপলক্ষে ধর্মপাশায় শোক সভা ও দোয়া মাহফিল
বুধবার ● ২৩ আগস্ট ২০২৩


 জাতীয় শোক দিবস উপলক্ষে ধর্মপাশায় শোক সভা ও দোয়া মাহফিল

নিজস্ব সংবাদদাতাঃ  সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ-১ আসনের আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী এডভোকেট রনজিত সরকার বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বেঁচে থাকলে দেশ অনেক আগেই সোনার বাংলায় রূপান্তরিত হতো। যারা বাংলাদেশের স্বাধীনতা মেনে নিতে পারেনি, যারা এই বাংলাদেশের শত্রু, তারা রাতের অন্ধকারে আমাদের স্বপ্নদ্রষ্টাকে নির্মমভাবে হত্যা করেছে। তিনি আরো বলেন, মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী, যুদ্ধাপরাধী সেই প্রতিক্রিয়াশীল শক্তি এখনও সোচ্চার রয়েছে। তাদেরকে বাংলার মাটি থেকে চিরদিনের জন্য নির্মূল করে শোককে শক্তিতে পরিণত করে বঙ্গবন্ধুর লালিত স্বপ্ন বাস্তবায়নের প্রত্যয়ে এগিয়ে যেতে হবে। বঙ্গবন্ধু সারাজীবন দেশের জন্য দিয়ে গেছেন। সেই বঙ্গবন্ধুকে সপরিবারে জীবন দিতে হলো। এর চেয়ে কলঙ্কময় অধ্যায় আর কিছু নেই। বঙ্গবন্ধুকে হারানোর শোককে শক্তিতে পরিণত করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমরা বদ্ধপরিকর থাকবো।

তিনি বুধবার (২৩ আগস্ট) বিকেলে বঙ্গবন্ধু চত্বরে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে ধর্মপাশা উপজেলার আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডভোকেট আব্দুল হাই তালুকদার এর সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমেদ মুরাদ এর পরিচালনায় শোকসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মধ্যনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি গিয়াস উদ্দিন তালুকদার, সাধারণ সম্পাদক পরিতোষ সরকার, প্রচার ও প্রকাশনা সম্পাদক ও ধর্মপাশা সদর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান জুবায়ের পাশা হিমু, মধ্যনগর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চামারধানী ইউপি চেয়ারম্যান আলমগীর খছরু, সদস্য ও আওয়ামী সেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি এনামুল হক এনাম, ধর্মপাশা উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক ও সদর ইউনিয়ন সাবেক চেয়ারম্যান সেলিম আহমেদ।

শোক সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান তারা, ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোহসীন আহমেদ, মধ্যনগর উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রিপন সরকার, ধর্মপাশা সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আজব আলী সেলী, সাধারণ সম্পাদক শাহ আলী আকবর, ধর্মপাশা উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সহ-সভাপতি এম আর খান, যুগ্ম আহ্বায়ক শাহ আলি আকবর, সাবেক যুগ্ম আহ্বায়ক লুৎফর রহমান উজ্জ্বল, সাবেক যুগ্ম আহ্বায়ক এডভোকেট এম এইচ এম ওয়াসীম, ধর্মপাশা উপজেলা আওয়ামী সেচ্ছাসেবকলীগের সাবেক সহ-সভাপতি এম এ পহেল রেজা, মধ্যনগর উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি হুমায়ুন কবির, যুগ্ম সাধারণ সম্পাদক সাঈদুর রহমান সোহাগ, তাহিরপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন বিপক, ধর্মপাশা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল আমিন খান, ছাত্রনেতা কাকন, জনি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৯:৪০:৪৪ ● ৩৯৬ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ