‘ছাত্র সমাবেশ’ সফল করতে জাহাঙ্গীরনগরের হলে হলে ‘বর্ধিত সভা’ অনুষ্ঠিত

Home Page » শিক্ষাঙ্গন » ‘ছাত্র সমাবেশ’ সফল করতে জাহাঙ্গীরনগরের হলে হলে ‘বর্ধিত সভা’ অনুষ্ঠিত
মঙ্গলবার ● ২৯ আগস্ট ২০২৩


‘ছাত্র সমাবেস’ সফল করতে জাহাঙ্গীরনরের হলে হলে ‘বর্ধিত সভা’ অনুষ্ঠিত

মারুফা কামাল, বঙ্গ-নিউজঃ   বাঙালির চিরতম শোকের মাসে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের প্রতি শ্রদ্ধা জানিয়ে আগামী পহেলা সেপ্টেম্বর বাংলাদেশ ছাত্রলীগের আয়োজনে ঐক্যবদ্ধ ছাত্রসমাজকে সাথে নিয়ে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত হতে যাচ্ছে স্মরণকালের সর্ববৃহৎ ছাত্র সমাবেশ, যেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ছাত্র সমাবেশটি সফল করার লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা প্রতিটি আবাসিক হলে ‘বিশেষ বর্ধিত সভা’ আয়োজন করেছে। বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি আকতারুজ্জামান সোহেল এবং সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটনের নির্দেশনায় প্রতিটি হলের নেতাকর্মীরা এই বর্ধিত সভার আয়োজন করে ।এই বর্ধিত সভায় ছাত্র সমাবেশ সফল করতে করণীয় সম্পর্কে আলোচনা করা হয় এবং  সকল কর্মীর মতামত জানতে চাওয়া হয়।

---

শোকের মাস আগস্টে বাংলাদেশ ছাত্রলীগ মাসব্যাপী কর্মসূচি গ্রহণ করে থাকে। প্রতিবারের ন্যায় এ বছরও তার বাত্যয় ঘটেনি। মাসব্যাপী কর্মসূচি পালনের সমাপ্তিতে বাংলাদেশ ছাত্রলীগ প্রতিবছর আলোচনা সভার আয়োজন করে থাকলেও, এ বছর ছাত্র সমাবেশের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এবারের ছাত্র সমাবেশের বিশেষত্ব হলো,
এটি হবে স্মরণকালের সর্ববৃহৎ ছাত্র সমাবেশ। যেখানে সারাদেশ থেকে প্রায় পাঁচ লক্ষাধিক শিক্ষার্থী , তরুণ প্রজন্মের প্রতিনিধিরা উপস্থিত হবেন।

---

এছাড়া বাংলাদেশ ছাত্রলীগ ইতিমধ্যে কেন্দ্রীয় নেতৃবৃন্দের নেতৃত্বে ১২৭টি সমন্বয় টিম গঠন করেছে যার মাধ্যমে সারা দেশ থেকে শিক্ষার্থীদের সুশৃঙ্খলভাবে ছাত্র সমাবেশে স্বাগত জানানো হবে। একইসাথে দেশের প্রতিটি জেলায়, প্রতিটি উপজেলায়, প্রতিটি ইউনিয়নে, প্রতিটি গ্রামে বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীরা দিনরাত প্রচারণা চালাচ্ছে পহেলা সেপ্টেম্বর শেখ হাসিনার ছাত্র সমাবেশ সম্পর্কে।

বাংলাদেশ সময়: ১১:১২:৩৭ ● ৩৯৭ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ