বিবৃতি আদায়ে ড. ইউনূসের ২ মিলিয়ন ডলার খরচ হয়েছে- কাদের

Home Page » জাতীয় » বিবৃতি আদায়ে ড. ইউনূসের ২ মিলিয়ন ডলার খরচ হয়েছে- কাদের
বুধবার ● ৩০ আগস্ট ২০২৩


ফাইল ছবি-ওবায়েদুল কাদের

বঙ্গ-নিউজ: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ড. মুহাম্মদ ইউনূসের বিরুদ্ধে করা মামলার বিষয়ে উদ্বেগ প্রকাশ করে দেড় শতাধিক বিশ্বনেতা পত্রিকায় যে বিবৃতি দিয়েছেন, তাতে দুই মিলিয়ন ডলার খরচ করা হয়েছে। কারণ আন্তর্জাতিক মিডিয়ায় দুই পৃষ্ঠার একটা বিজ্ঞাপন দিতে প্রায় দুই মিলিয়ন ডলার (বাংলাদেশি মুদ্রায় প্রায় ২০ কোটি টাকা) খরচ হয়। এত টাকা ড. ইউনূস কোথায় পেয়েছেন? আজ সচিবালয়ে এক সভায় এ কথা বলেন ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির মহাসচিব সিঙ্গাপুরে চিকিৎসা করাতে গিয়ে ড. ইউনূসকে জাতির শ্রেষ্ঠ সন্তান বলে আখ্যা দিয়েছেন। অথচ বঙ্গবন্ধুকে হত্যার পর কোনো শোক প্রকাশ করেননি ড. ইউনূস। জাতীয় চার নেতাকে হত্যার পরও কোনো কথা বলেননি।

তাছাড়া ড. ইউনূস কখনও শহীদ মিনারে গেছেন? স্মৃতিসৌধে গেছেন? দেশের মানুষ যখন বন্যা–দুর্যোগে ভাসে তখন ড. ইউনূসকে দেখা যায়? করোনা মহামারির সময়ে তিনি কোথায় ছিলেন? কোনো কথা বলেছেন? বলেননি। দেশে রক্তের বন্যা বয়ে যায়, তিনি কথা বলেন না- যোগ করেন ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের আরও বলেন, বিএনপির আন্দোলন জমে না, তাই নতুন করে ড. ইউনূসকে দিয়ে শুরু করেছেন বিএনপির মহাসচিব। সবাই জানে এই ড. ইউনূস এক-এগারোর সঙ্গে জড়িত। বাংলার মাটিতে এ অশুভ খেলা খেলতে দেবো না আমরা।

বাংলাদেশ সময়: ২১:১৫:৫১ ● ১৮৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ