আজ সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের সমাবেশ

Home Page » জাতীয় » আজ সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের সমাবেশ
শুক্রবার ● ১ সেপ্টেম্বর ২০২৩


ছাত্রলীগের সমাবেশ ফাইল ছবি
বঙ্গ-নিউজঃ   ছাত্রলীগ শোক দিবস উপলক্ষ্যে সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের বিশেষ ছাত্র সমাবেশ আজ। এই সমাবেশে পাঁচ লক্ষাধিক শিক্ষার্থী সমবেত করে নতুন ইতিহাস তৈরির ঘোষণা দিয়েছে সংগঠনটি। সমাবেশ সফল করতে সব প্রস্তুতি সম্পন্ন করেছে আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম এই সংগঠনটি।

শুক্রবার বেলা ৩টায় এই ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হবে। এতে আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি থাকবেন।

এদিকে নির্বাচনের আগে নিজেদের সক্ষমতা জানান দিতে সমাবেশে পাঁচ লাখের বেশি শিক্ষার্থী সমাগম করার ঘোষণা দিয়েছে ছাত্রলীগ। একে সার্থক করতে দেশব্যাপী চালানো হয়েছে প্রচার। সমাবেশে সর্বোচ্চসংখ্যক নেতাকর্মী নিয়ে অংশ নেওয়া ইউনিটকে পুরস্কৃত করারও ঘোষণা দেওয়া হয়েছে।

এ ছাড়াও এ ছাত্র সমাবেশ থেকে শিক্ষার্থীরা শেখ হাসিনাকে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় উপহার দেওয়ার শপথ নেবে বলেও জানান ছাত্রলীগের কেন্দ্রীয় নেতারা।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের স্মরণকালের বৃহত্তম ছাত্র সমাবেশের সর্বশেষ প্রস্তুতি নিয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এ সময় সভাপতি সাদ্দাম হোসেন বলেন, এ সমাবেশ ছাত্রলীগের সমাবেশে সীমাবদ্ধ নেই, এটি বাংলাদেশের পাঁচ কোটি শিক্ষার্থীর একটি প্রতীকী ছাত্র সমাবেশে পরিণত হতে যাচ্ছে। আমরা বিশ্বাস করি, আগামী নির্বাচনে এ তরুণদের শক্তির ওপর ভিত্তি করে বঙ্গবন্ধুতনয়া শেখ হাসিনা নিরঙ্কুশ বিজয়ী হতে যাচ্ছেন। সন্ত্রাসীদের সঙ্গে ছাত্র সমাজ আপসহীন জায়গায় রয়েছে।

বাংলাদেশ সময়: ১১:৪৭:১৩ ● ১৬০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ