শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে” -রনজিত সরকার

Home Page » সংবাদ শিরোনাম » শেখ হাসিনার নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে” -রনজিত সরকার
বৃহস্পতিবার ● ৫ অক্টোবর ২০২৩


ধর্মপাশা উপজেলায়  আওয়ামী লীগের সমাবেশ

বিশেষ প্রতিনিধি, বঙ্গ-নিউজ:
নৌকা আর শেখ হাসিনার কোনো বিকল্প নেই। দেশ ও জনগনের কথা কেবল বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাই চিন্তা করে সমগ্র বাংলাদেশে ব্যাপক উন্নয়ন করেছেন। আর তাই আস্থা আর বিশ্বাস রেখেই আবারও নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকেই নির্বাচিত করার আহবান জানিয়েছেন
সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ-১ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী অ্যাড. রনজিত সরকার।

---

বুধবার(৪ অক্টোবর) বিকালে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার সদর ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে সরকারের ১৫ বছরের উন্নয়ন প্রচারে বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেন তিনি।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে সর্বাধিক জনপ্রিয় এই নেতা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশে শিক্ষা প্রতিষ্ঠান, দেশের মানুষের জীবনমান উন্নয়নের জন্য সকল কাজ করছেন। প্রতিটি বিদ্যালয়ে ভবণ নির্মাণসহ শিক্ষকদের সংখ্যা বৃদ্ধি করার পাশাপাশি শিক্ষক নিয়োগ করা হচ্ছে। সবাই শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধভাবে থাকতে হবে। উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে নৌকায় আবারও আস্থা আর বিশ্বাস রাখুন। ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশে বিনির্মাণে বিশ্বনেত্রী বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করে গড়ে তুলতে কাজ করে যেতে হবে।
জনসভায় উপস্থিত হাজারো মানুষের উদ্দেশ্যে রনজিত বলেন, সারাদেশের উন্নয়নের অগ্রযাত্রায় সুনামগঞ্জ -১ নির্বাচনী এলাকা তাল মেলাতে না পারার একমাত্র কারণ এখানে রাজনীতি ও জনগণের কাঁধে সিন্দাবাদের ভূতের ন্যায় চেপে বসেছে অরাজনৈতিক নেতৃত্ব। এবার সময় এসেছে জনগণের কাঁধ থেকে এই ভূত তাড়িয়ে প্রকৃত রাজনৈতিক নেতৃত্ব প্রতিষ্ঠার মাধ্যমে সুনামগঞ্জ -১ আসনকে সারাদেশে উন্নয়নের অগ্রযাত্রায় শামিল হতে হবে।
তাহিরপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহিনুর তালুকদার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বাবুল মিয়া পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন, মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন তালুকদার, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলী মুর্তজা, ধর্মপাশা উপজেলা আওয়ামী সহ-সভাপতি অ্যাড. আব্দুল হাই তালুকদার, মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পরিতোষ সরকার, ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহমেদ মুরাদ, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন, এখলাছুর রহমান তারা, সুনামগঞ্জ জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জুবের আহমদ অপু, মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চামরদানী ইউপি চেয়ারম্যান আলমগীর খছরু, মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের সদস্য ও দক্ষিণ বংশীকুন্ডা ইউপি চেয়ারম্যান রাসেল আহমেদ, জামালগঞ্জের বেহেলী ইউপি চেয়ারম্যান সুব্রত সামন্ত সরকার, ধর্মপাশা সদর ইউপি চেয়ারম্যান জুবায়ের পাশা হিমু, ধর্মপাশা সদর ইউপির সাবেক চেয়ারম্যান সেলিম আহমেদ,ধর্মপাশার জয়শ্রী ইউপির সাবেক চেয়ারম্যান মহসিন আহমেদ, সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম, সিলেট মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাঈম আহমেদ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শাহিন রেজা, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মিয়া হোসেন, সদস্য আজিজুল হক, বাদল দেবনাথ, আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন, তাহিরপুর উপজেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি সামায়ুন কবির, সাধারণ সম্পাদক ইমরান হোসেন বিপক, মধ্যনগর উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি হুমায়ুন কবির, যুগ্ম সাধারণ সম্পাদক সাঈদুর রহমান সোহাগ, ধর্মপাশা উপজেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সহ-সভাপতি এম আর খান সাবেক যুগ্ম আহ্বায়ক আলী আকবর, আহ্বায়ক উজ্জ্বল মিয়া, অ্যাড. ওয়াসীম, ধর্মপাশা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আল আমিন খান, সিলেট জেলা ছাত্রলীগ নেতা নাজির হোসেন, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম, রুম্মন মিয়া, তাহিরপুর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তারেক আল মামুন প্রমুখ।

বাংলাদেশ সময়: ১১:৫৯:৪১ ● ২২৪ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ