মধ্যনগর উপজেলা আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাক এঁর মৃত্যুতে শোক প্রকাশ

Home Page » সারাদেশ » মধ্যনগর উপজেলা আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাক এঁর মৃত্যুতে শোক প্রকাশ
বৃহস্পতিবার ● ৫ অক্টোবর ২০২৩


আব্দুর রাজ্জাক

সাজেদা আহমেদ ,বিশেষ প্রতিনিধি, বঙ্গ-নিউজ :সুনামগঞ্জের মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুর রাজ্জাক এঁর মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন তালুকদার ও সাধারণ সম্পাদক পরিতোষ সরকার সহ মধ্যনগর উপজেলা আওয়ামীলীগ এর কার্যনির্বাহী সংসদ।

বৃহস্পতিবার ( ৫ অক্টোবর ) গিয়াস উদ্দিন তালুকদার ও পরিতোষ সরকারের যৌথ স্বাক্ষরিত এক শোক বিবৃতিতে উল্লেখ করা হয় , আব্দুর রাজ্জাকের মৃত্যুতে মধ্যনগর উপজেলা আওয়ামী লীগ একজন দ্বায়িত্বশীল নীতিনির্ধারক ও নিবেদিতপ্রাণ নেতাকে হারাল। তারা মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন ।
উল্লেখ্য যে, মরহুম আব্দুর রাজ্জাক দীর্ঘদিন যাবৎ শারিরীক অসুস্থতায় ভুগছিলেন। বুধবার (৪অক্টোবর) দিবাগত রাত সাড়ে এগারোটায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ পুত্র, ৩ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মরহুম আব্দুর রাজ্জাক সুনামগঞ্জের মধ্যনগর উপজেলাধীন বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়নের বংশীকুন্ডা গ্রামের বাসিন্দা ও একজন বিজ্ঞ শালীসি ব্যাক্তিত্ব ছিলেন। তিনি জীবদ্দশায় বিভিন্ন সময়ে স্থানীয় শিক্ষা প্রতিষ্ঠান,ধর্মীয় প্রতিষ্ঠানসহ সামাজিক উন্নয়ন মূলক সংগঠনের গুরুত্বপূর্ণ দ্বায়িত্ব পালন করেছেন।
আব্দুর রাজ্জাক এঁর মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি প্রদান করেছেন, মধ্যনগর উপজেলার বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাসেল আহমদ, চামরদানী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলমগীর খসরু, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহবায়ক ও মধ্যনগর প্রেসক্লাব সভাপতি কুতুব উদ্দিন তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহবায়ক মোবারক হোসেন তালুকদার, বংশীকুন্ডা দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগ এর আহবায়ক মনীন্দ্র চন্দ্র সরকার ও যুগ্ম আহবায়ক আব্দুল হক,বংশীকুন্ডা কলেজ এর অধ্যক্ষ নুরুল আমীন, বংশীকুন্ডা মমিন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মহিবুল কিবরিয়া তালুকদার, দৈনিক কালের কন্ঠ মধ্যনগর প্রতিনিধি আল আমিন সালমান, দৈনিক মানব জমিন মধ্যনগর প্রতিনিধি অমিত হাসান রাজু, বঙ্গনিউজ এর বিশেষ প্রতিনিধি সাজেদা আহমেদ, বংশীকুন্ডা বাজার বনিক সমিতির সাধারন সম্পাদক এবিএম জুয়েল তালুকদার।
এছাড়াও শোক প্রকাশ করে বিবৃতি প্রদান করেছে উপজেলা যুবলীগ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সহ বিভিন্ন সামাজিক সংগঠন।

বাংলাদেশ সময়: ১২:৩২:৩৯ ● ২৭২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ