১৯১ রানে অলআউট হয়েছে পাকিস্তান, ব্যাট করছে ভারত

Home Page » ক্রিকেট » ১৯১ রানে অলআউট হয়েছে পাকিস্তান, ব্যাট করছে ভারত
শনিবার ● ১৪ অক্টোবর ২০২৩


রিজয়ান আউট,উল্লাস ভারতীয়দের

বঙ্গ-নিউজ: বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ানের ব্যাটে বড় সংগ্রহের পথে এগুচ্ছিল পাকিস্তান। কিন্তু দলীয় ১৫৫ রানে বাবর সাজঘরে ফিরলে দেখা মেলে আনপ্রেডিক্টেবল পাকিস্তানের। মাত্র ৩৬ রানের ব্যবধানে ৮ উইকেট হারিয়ে ১৯১ রানে অলআউট হয়েছে পাকিস্তান।

আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে পাকিস্তান ও ভারতের মধ্যকার ম্যাচে ফিরেছে বিশ্বকাপের আমেজ। গ্যালারিতে দর্শকদের উপচে পড়া ভিড়। দুপুর আড়াইটায় শুরু হওয়া ম্যাচে টস জিতে পাকিস্তানকে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানায় ভারত। আগে ব্যাটিংয়ে নেমে সাবধানী শুরুর চেষ্টা করেন ইমাম উল হক ও আব্দুল্লাহ শফিক। পাকিস্তানের শুরুটাও হয় দারুণ। কিন্তু দলীয় ৪১ রানে শফিককে ফিরিয়ে দেন মোহাম্মদ সিরাজ।

এরপর বাবর আজমকে সঙ্গে নিয়ে এগিয়ে যেতে থাকেন ইমাম উল। কিন্তু তিনিও বড় করতে পারেননি ইনিংস। ফিরে যান ব্যক্তিগত ৩৬ রানে। দলীয় ৭১ রানে ২ উইকেট হারালে বাবরের সঙ্গে জুটি বাঁধেন মোহাম্মদ রিজওয়ান। তৃতীয় উইকেট জুটিতে দুজনের অসাধারণ ব্যাটিংয়ে বড় সংগ্রহের পথে এগিয়ে যায় পাকিস্তান। এক প্রান্ত আগলে রেখে ফিফটি তুলে নেন বাবর। এরপরই ফিরে যান তিনি।

দলীয় ১৫৫ রানে বাবর ফিরলে ত্রাসের ঘরের মতো ভেঙে পড়ে পাকিস্তানের ব্যাটিং লাইনআপ। কুলদীপ যাদব, মোহাম্মদ সিরাজ ও জসপ্রিত বুমরাহর অসাধারণ বোলিংয়ে মাত্র ১৯১ রানে অলআউট হয় পাকিস্তান। শেষ ৮ উইকেটে পাকিস্তানের সংগ্রহ মাত্র ৩৬ রান।

বাংলাদেশ সময়: ১৯:৪৯:১৫ ● ২০৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ