গাজীপুরে বিএনপির বিক্ষোভ মিছিল

Home Page » আজকের সকল পত্রিকা » গাজীপুরে বিএনপির বিক্ষোভ মিছিল
বৃহস্পতিবার ● ২ নভেম্বর ২০২৩


---
মনির হুসাইন:
গাজীপুরের কালিয়াকৈরে পুলিশি বাঁধা উপেক্ষা করে মহাসড়কে বিক্ষোভ মিছিল করেছেন গাজীপুর জেলা বিএনপি ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
বৃহস্পতিবার (২ নভেম্বর) সকালে হুমায়ুন কবীর খানের নেতৃত্বে সহস্রাধিক নেতাকর্মী নিয়ে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে একটি মিছিল বের করেন তারা।
এসময় উপস্থিত ছিলেন, নির্বাহী কমিটির সদস্য জনাব কাজী সাইয়েদুল আলম বাবুল, কালিয়াকৈর উপজেলা বিএনপির সভাপতি জনাব হেলাল উদ্দিন এবং উপজেলা বিএনপির সাধারন সম্পাদক জনাব পারভেজ আহমেদ সহ প্রমুখ।
এসময় হুমায়ুন কবির খান বলেন, বিএনপির শীর্ষ ও গুরুত্বপূর্ণ নেতারা গ্রেপ্তার হলেও চলমান আন্দোলনে কোনো ছন্দপতন হবে না। আমরা গণতন্ত্র রক্ষার্থে মাঠে আছি থাকবো ইনশাআল্লাহ্।
এইদিকে অন্যান্য জ্যৈষ্ঠ নেতারা বলেন, গত মঙ্গলবার থেকে শুরু হওয়া এক দফা দাবি ও ৭২ ঘণ্টার অবরোধ কর্মসূচির আজ শেষ দিন। শুক্রবার এবং পরদিন শনিবার বাদ দিয়ে আগামী রোববার থেকে সারাদেশে সপ্তাহজুড়ে ফের টানা অবরোধ কর্মসূচি আসতে পারে। তারা আরো বলেন, সরকারবিরোধী যুগপৎ আন্দোলনের এই ধারাবাহিকতা চলমান থাকবে।
প্রসঙ্গত, বিএনপির নয়াপল্টনের মহাসমাবেশে হামলা, নেতাকর্মীদের হত্যা, দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ আন্দোলনরত বিভিন্ন দলের নেতাকর্মীদের গ্রেপ্তার এবং সরকারের পদত্যাগের একদফা দাবি আদায়ের লক্ষ্যে এ অবরোধ কর্মসূচি ঘোষণা করে বিএনপি।

বাংলাদেশ সময়: ১৬:৩১:১৫ ● ২৮২ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ