অবরোধ সমর্থনে ছাত্রদলের মিছিল

Home Page » শিক্ষাঙ্গন » অবরোধ সমর্থনে ছাত্রদলের মিছিল
বুধবার ● ৮ নভেম্বর ২০২৩


অবরোধ সমর্থনে ছাত্রদলের মিছিল
 

বঙ্গনিউজঃ  বিএনপির ডাকা তৃতীয় দফার অবরোধের সমর্থনে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ফটকে বিক্ষোভ মিছিল করেছে শাখা ছাত্রদল।

বুধবার সকাল ৮টায় পুরান ঢাকার বাংলাবাজার মোড় থেকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের চতুর্থ ফটক (অগ্রণী ব্যাংক গেট) হয়ে ইসলামপুর পুলিশ ফাঁড়ি পর্যন্ত মিছিল করে ছাত্রদলের শাখা সংগঠনটি।

মিছিলে নেতৃত্ব দেন জবি শাখা ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান আসলাম ও সাধারণ সম্পাদক সুজন মোল্লা।

মিছিলে উপস্থিত ছিলেন ছাত্রদলের কেন্দ্রীয় সহসভাপতি এবিএম মাহমুদ আলম সরদার ও বিএম মিলাদ উদ্দিন ভূঁইয়া; জবি শাখা সহসভাপতি জুলকার নাইন, যুগ্ম সাধারণ সম্পাদক মোছাব্বির মিল্লাত পাটোয়ারী, সুমন সর্দার, জাফর আহম্মেদ; প্রচার সম্পাদক মোস্তাফিজুর রহমান রুমি, দপ্তর সম্পাদক সাখওয়াতুল ইসলাম খান পরাগ, আরিফুল ইসলাম আরিফ, আসিফ আল ইমরান, মেহেদী হাসান অর্ণব, সমাজসেবা সম্পাদক রবিন মিয়া শাওন, সাংস্কৃতিক সম্পাদক মো. মেহেদী হাসান প্রমুখ।

এ সময় জবি শাখা ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান আসলাম বলেন, দেশনায়ক তারেক রহমানের ডাকা তৃতীয় ধাপের ৪৮ ঘণ্টার সর্বাত্মক অবরোধ পালন করছে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রদল। অবৈধ ফ্যাসিস্ট সরকারের দুর্নীতি আর মিথ্যা মামলা হামলার কারণে সমগ্র দেশ বিপর্যস্ত এবং কারাগারে পরিণত হয়েছে। একদফা দাবি আদায়ের অবরোধ, গণতন্ত্র পুনরুদ্ধার ও রাষ্ট্র মেরামতের অবরোধ, দ্রব্যমূল্য ঊর্ধ্বগতির প্রতিবাদের অবরোধ, নিরপরাধ রাজবন্দিদের মুক্ত করার অবরোধ সফল হবে ইনশাআল্লাহ।

বাংলাদেশ সময়: ১১:২৫:৪৫ ● ৯৩ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ