ঢাবি ছাত্রদলের বিক্ষোভ মিছিল অবরোধের সমর্থনে

Home Page » শিক্ষাঙ্গন » ঢাবি ছাত্রদলের বিক্ষোভ মিছিল অবরোধের সমর্থনে
রবিবার ● ১২ নভেম্বর ২০২৩


অবরোধের সমর্থনে ঢাবি ছাত্রদলের বিক্ষোভ মিছিল
বঙ্গনিউজঃ    বিএনপির ডাকা চতুর্থ ধাপের অবরোধের প্রথম দিনে ক্যাম্পাসে রাস্তা অবরোধ করে বিক্ষোভ মিছিল করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখা ছাত্রদল। রোববার সকাল ৭টায় কাটাবন ঢাল এলাকায় শাখা ছাত্রদলের সভাপতি খোরশেদ আলম সোহেল ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলামের নেতৃত্বে মিছিল করেন তারা।

এছাড়াও মিছিলে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান মাসুদ, যুগ্ম সম্পাদক মো. তরিকুল ইসলাম তারিক, গণেশ চন্দ্র রায়, আমিনুল ইসলাম, মাসুম বিল্লাহ (এফ আর হল), নাহিদুজ্জামান শিপন , সোহেল রানা, আব্দুল হান্নান তালুকদার, আব্দুর রহিম রনিসহ বিশ্ববিদ্যালয় ছাত্রদলের বিভিন্ন পর্যায়ের ও হল শাখার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী।

মিছিল শেষে খোরশেদ আলম সোহেল বলেন, গণমানুষের ভোটের অধিকার আদায়ে, গণতান্ত্রিক বাংলাদেশ গড়ার প্রত্যয়ে এই আন্দোলন। আমরা দাবি আদায় করেই ঘরে ফিরব।

যুগ্ম-সাধারণ সম্পাদক মো. তরিকুল ইসলাম তারিক বলেন, ফ্যাসিজমের যাঁতাকলে পিষ্ঠ হয়ে দেশ আজ গভীর সংকটের মধ্যে পতিত হয়েছে। সেই সংকট থেকে উত্তরণের জন্য বিএনপি যে একদফা কর্মসূচি হাতে নিয়ে মাঠে নেমেছে তা সর্বাত্মকভাবে পালনে বদ্ধপরিকর ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল। আমাদের ভোটের অধিকার প্রতিষ্ঠিত না হওয়া পর্যন্ত সর্বাত্মক লড়াই-সংগ্রাম চালিয়ে যাব। কোনো রক্তচক্ষুই আমাদেরকে দমাতে পারবে না। অচিরেই গণতন্ত্রের বিজয় হবে, মানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠিত হবে।

বাংলাদেশ সময়: ১৪:৫৪:১২ ● ৮০ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ