রিয়াদের নিউজিল্যান্ড সফর শেষ হয়ে গেল

Home Page » ক্রিকেট » রিয়াদের নিউজিল্যান্ড সফর শেষ হয়ে গেল
বৃহস্পতিবার ● ১৬ নভেম্বর ২০২৩


রিয়াদের নিউজিল্যান্ড সফর শেষ হয়ে গেল

 বঙ্গনিউজঃ  নিউজিল্যান্ড সফরে যাওয়া হচ্ছে না মাহমুদউল্লাহ রিয়াদের। মূলত কাঁধের চোটের কারণেই নিউজিল্যান্ড সিরিজে খেলা সম্ভাবনা নেই বললেই চলে।

দুর্দান্ত ফর্মে ছিলেন মাহমুদউল্লাহ। বিশ্বকাপে নিচের দিকে নেমেও রান করেছেন। যে কারণে আশারবানী ছিল তাকে নিয়মিত দেখা যাবে স্কোয়াডে। তবে এই বছর আর ফেরা হচ্ছে না মাহমুদউল্লাহর।

ডিসেম্বরে নিউজিল্যান্ড সফরে যাবে বাংলাদেশ। ওই সফরে তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি খেলার কথা রয়েছে বাংলাদেশের। টেস্ট ফরম্যাট থেকে অবসর নিলেও বাকি দুই ফরম্যাট থেকে এখনো নেননি মাহমুদউল্লাহ।

তবে বিশ্বকাপে নিজেদের শেষ ম্যাচ, পুনেতে অস্ট্রেলিয়ার বিপক্ষে তার আউটটি যেন কাল হয়ে দাঁড়াল। নিজের শেষ বিশ্বকাপ ম্যাচে সাজঘরে ফিরেছেন রান-আউট হয়ে। তাওহীদ হৃদয়ের সঙ্গে ভুল বোঝাবোঝিতে রান-আউটের শিকার হন।

নিজেকে বাঁচাতে গিয়ে ডাইভ দেন মাহমুদউল্লাহ। তাতেও যে লাভ হয়নি। সেই ডাইভেই কাঁধে চোট বাঁধে মাহমুদউল্লাহর। যে কারণে নিউজিল্যান্ড সিরিজে তাকে পাচ্ছে না বাংলাদেশ দল। এদিকে ওই সফরে না থাকতে পারেন সাকিব আল হাসানও।

বিশ্বকাপে শ্রীলংকার বিপক্ষে ম্যাচে চোট পেয়েছিলেন সাকিব। যে কারণে অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচ না খেলেই আমেরিকায় ফিরে গিয়েছেন। নিউজিল্যান্ড সফর করার আগে বাংলাদেশে আসবে দুটি টেস্ট খেলতে। ওই সিরিজে চোটের কারণে পাওয়া যাবে না পেসার তাসকিন আহমেদকে।

বাংলাদেশ সময়: ১১:৪৫:৫২ ● ৮৫ বার পঠিত




পাঠকের মন্তব্য

(মতামতের জন্যে সম্পাদক দায়ী নয়।)

আর্কাইভ